300X70
শনিবার , ২৯ জুলাই ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আ. লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোন শক্তি দেশের উন্নয়ন ও অগ্রগতিকে দমিয়ে রাখতে পারবে না : নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৯, ২০২৩ ১২:২৯ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি ; নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে। তিনি আমাদের মূল্যবান সম্পদ।

তার উন্নয়ন ও অগ্রগতিকে রুখে দেয়ার জন্য বিভিন্ন মহল নৈরাজ্য ও ষড়যন্ত্র করছে। সে ষড়যন্ত্র রুখতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে দমিয়ে রাখতে পারবেনা।

প্রতিমন্ত্রী আজ গাইবান্ধায় আগামী ০২ আগস্ট ২০২৩ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র রংপুর বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে গাইবান্ধা জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ১২ বছর পর আগামী দুই আগস্ট রংপুরে আসছেন। ১২ বছরে রংপুর বদলে গেছে।

রংপুর বিভাগ হয়েছে। ১২ বছরে রংপুরে যোগাযোগ নেটওয়ার্ক অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। ১২ বছরের রংপুরে মংগা দূর হয়ে গেছে। ১২ বছরে রংপুরের আটটি জেলায় আটটি বিশ্ববিদ্যালয় অনুমোদন হয়ে গেছে; মেডিকেল কলেজ হয়ে গেছে।

সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে উত্তীর্ণ করার কার্যক্রম চলছে । লালমনিরহাটে এরোনটিকেল ইউনিভার্সিটি প্রতিষ্ঠা হয়েছে। রংপুর বিভাগ আমরা পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী এবং সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বক্তৃতা করেন।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত