300X70
বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইউএনওর চড়-থাপ্পরে কান ফাটল সাবেক ভাইস চেয়ারম্যানের!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ

সংবাদদাতা, বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের বিরুদ্ধে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মিজানুর রহমানকে মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে ফকিরহাট সদরের কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শেখ মিজানের ছোট ভাই শেখ সিরাজুল ইসলামের অভিযোগ, ঘটনার পর শেখ মিজানকে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার কান থেকে রক্তক্ষরণ মারাত্মক আকার ধারণ করলে তাকে সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, বুধবার দুপুরে শেখ মিজানুর রহমান নিজের গরুর খামারে যাওয়ার পথে কাঁঠালতলা মোড়ে তার মোটরসাইকেলে থাকা ফুলের ঝাড়ু ইউএনওর গাড়িতে লেগে যায়। এ সময় ইউএনওর গাড়িচালক বাদশা আলম তাকে ধমক দেন। একপর্যায়ে ইউএনও গাড়ি থেকে নেমে লোকজনের সামনে তাকে থাপ্পর মেরে কান ফাটিয়ে দেন। এরপর জোর করে তাকে গাড়িতে তুলে পাইকপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত নিয়ে যান। তাকে গাড়িতে অবরুদ্ধ করে রেখে ইউএনও একটি অনুষ্ঠানে যোগ দেন। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় জনগণ জড়ো হয়ে এর প্রতিবাদ করতে থাকে। প্রায় এক ঘণ্টা পর তাকে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরও জানান, ভাইকে ছেড়ে দেওয়ার পর আহত অবস্থায় ফকিরহাট উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করি। রক্তক্ষরণ না থামায় তাকে সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, তিনি মোটরসাইকেলযোগে ফুলঝাড়ু নিয়ে যাওয়ার পথে তা ইউএনও গাড়িতে সামান্য স্পর্শ হলে তিনি ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে থাপ্পর মেরে তার কান ফাটিয়ে দিয়েছেন। এরপর জোর করে গাড়িতে তুলে পাইকপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত নিয়ে যান। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন জড়ো হয়ে এর প্রতিবাদ করতে থাকলে প্রায় এক ঘণ্টা পর তাকে ছেড়ে দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান এ বিষয়ে জানান, একজন ইউএনওর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের গায়ে হাত তোলার বিষয়টি কাম্য নয়। কেউ আইন হাতে তুলে নিতে পারেন না। কেউ অপরাধ করলে আইনের বিধি-বিধান অনুযায়ী ব্যবস্থা নিতে হয়। প্রশাসনের কোনো কর্মকর্তা আইন নিজের হাতে তুলে নিতে পারেন না। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঘরে বসেই পাওয়া যাবে বেক্সিমকো এলপিজি স্মার্ট সিলিন্ডার

রাজধানীতে জঙ্গি আস্তানায় অভিযানে গ্রেপ্তার ১০ জঙ্গির বিরুদ্ধে অভিযোগ গঠন

বশেমুরবিপ্রবি’তে কাব্যগ্রন্থ সাইক্লোনের শহরে সন্ধির মোড়ক উন্মোচন

ইশতেহার ঘোষণার আগে তরুণদের চাওয়া শুনলেন প্রধানমন্ত্রী

 উজবেকিস্তানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাথে উজবেকিস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবিতে ১৮ জনের লাশ উদ্ধার

টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত

এইচএসসি-সমমান পরীক্ষা না হলেও বিশ্ববিদ্যালয় ভর্তিতে দিতে হবে পরীক্ষা

ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

চট্টগ্রামে বিজিবি-বিএসএফ রিজিয়ন কমান্ডার ও ফ্রন্টিয়ার আইজি পর্যায়ে সীমান্ত সমন্বয় সম্মেলন

ব্রেকিং নিউজ :