300X70
বুধবার , ৮ ডিসেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৮, ২০২১ ১০:৪৮ অপরাহ্ণ

সংবাদদাতা, রাজশাহী: এক বছর মেয়াদের কমিটি ২ বছর চার মাস ২৩ দিন পর বিলুপ্ত করা হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি।

বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদপ্রত্যাশীদের কাছ থেকে আগামী সাত কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত আহবান করা হয়েছে। শাখা ছাত্রলীগের তত্ত্বাবধানে থাকা কেন্দ্রীয় নেতারা ক্যাম্পাসে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের পৃথক আরেকটি প্রেস বিজ্ঞপ্তিতে শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি এসএম রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাবিবকে কেন্দ্রীয় সহ-সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ জুলাই পলাশ-রাকিবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক বছর মেয়াদি দুই সদস্যের কমিটি করে দেয় কেন্দ্র। কমিটি ঘোষণার দেড় মাস না পেরোতেই ছাত্রলীগ সম্পাদকের ৪০ লাখ টাকার বিনিময়ে নেতা হয়ে আসার অডিও ক্লিপ ফাঁস হয়। এরপর কর্মীরা কমিটিকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :