300X70
বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২১৩তম ‘ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং’শাখা শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৯, ২০২১ ৬:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : পরিপূর্ণ ইসলামিক ব্যাংকিং সেবা ও পণ্য নিয়ে আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) গুলশান-১, ঢাকায় যাত্রা শুরু করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২১৩তম ‘ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং’শাখা। প্রধান অতিথি হিসেবে শরিয়া ভিত্তিক ইসলামিক ব্যাংকিং সেবা নিয়ে যাত্রা শুরু করা এই শাখার উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউসিবির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ কাদরী। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ টি এম তাহমিদুজ্জামান এফসিএস সহ ব্যাংকের বিশিষ্ট গ্রাহকবৃন্দ, বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সুধীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক মূল্যবোধের নিরিখে ইসলামিক ব্যাংকিং ব্যবস্থার প্রচুর গ্রহণযোগ্যতা রয়েছে। সে ধারাবাহিকতায়, ইউসিবি তার বহুমুখী সেবা ও পন্যের সম্ভারে সংযোজন করেছে ইসলামিক ব্যাংকিং ব্যবস্থা ইউসিবি তাকওয়া।

এছাড়াও বিশেষ অতিথি তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেন, ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং শাখা সর্বাধুনিক, নিরাপদ ও পরিপূর্ন ইসলামিক ব্যাংকিং সেবা প্রদানে সমর্থ হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :