300X70
সোমবার , ৬ মার্চ ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইসলামী বক্তার জিহ্বা কেটে নিলো দুর্বৃত্তরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৬, ২০২৩ ১০:১৭ পূর্বাহ্ণ

সংবাদদাতা, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় শরীফুল ইসলাম ভূঁইয়া নামে এক ইসলামী বক্তার জিহ্বা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি।
গত শনিবার গভীর রাতে উপজেলার আজমপুর এলাকায় এ ঘটনা ঘটে।
আহত বক্তা শরীফুল ইসলাম ভুইয়া সদর উপজেলার চাপুইর গ্রামের বাসিন্দা। তিনি বিজয়নগর উপজেলার শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক।
ভুক্তভোগী শরীফুলের ছোট ভাই মওদুদুল ইসলাম ভুইয়া গণমাধ্যমকে জানান, শনিবার রাতে বিজয়নগর উপজেলার দৌলতবাড়ি চাওড়া এলাকায় একটি মাহফিল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তার ভাই। পথিমধ্যে আজমপুর রেলস্টেশনের পাশে ৭ থেকে ৮ জন শরীফুলের গতিরোধ করে অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় তারা শরীফুলের জিহ্বার বেশিরভাগ অংশ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এছাড়াও তার সঙ্গে ওবায়দুল্লা নামে একজন ছিল। তাকেও আঘাত করেছে দুর্বৃত্তরা।
তিনি আরও বলেন, তার ভাই বিভিন্ন সময় ওয়াজ মাহফিলে শিয়া অনুসারীদের নিয়ে বক্তব্য দিয়ে থাকেন। ধারণা করা হচ্ছে, শিয়া অনুসারীরাই এ হামলার সঙ্গে জড়িত।
এ বিষয়ে আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন দুলাল গণমাধ্যমকে জানান, শিয়া অনুসারীদের নিয়ে বক্তব্য দেওয়ার কারণে পূর্ব পরিকল্পনা করে এমন হামলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানান।
আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, তারা এমন ঘটনা ঘটেছে বলে শুনেছেন। তবে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :