300X70
বুধবার , ৮ জুন ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইসলামী ব্যাংক -ই-ক্যাব কো-ব্রান্ডেড প্রিপেইড কার্ড সেবা চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৮, ২০২২ ২:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সঙ্গে কো-ব্রান্ডেড প্রি-পেইড কার্ড সেবা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি করেছে।

ই-ক্যাবের সদস্যরা এই ডুয়াল কারেন্সি কার্ডের মাধ্যমে আন্তর্জাতিক লেনদেনে ট্রাভেল কোটার বাইরেও অতিরিক্ত ১০ হাজার ইউএস ডলার বছরে ব্যয় করতে পারবেন। এ ছাড়া সর্বোচ্চ ২০০০ ডলার পর্যন্ত একক লেনদেন করা যাবে।

গতকাল মঙ্গলবার (৭ জুন) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান ও ই-ক্যাবের সভাপতি শমী কায়সার এ সংক্রান্ত সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন ও মোঃ মাকসুদুর রহমান, ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট শাহাব উদ্দিন শিপন, জেনারেল সেক্রেটারি মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, অর্থ স¤পাদক মোহাম্মদ আব্দুল হক অনু এবং ভিসা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু সহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :