300X70
শুক্রবার , ১৪ মে ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদের দিনে লালমনিরহাটে ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট: লালমনিরহাটে ঈদেরদিনে ছিন্নমূল পথমানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের আলো সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে আজ বিকেলে লালমনিরহাট রেলওয়ে ষ্টেশন, মিশন মোড়, বিডিআরগেট ও কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ১শত ছিন্নমূল পথ মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

করোনাকালীন সময়ে তারুণ্যের আলো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ শহিদ ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক তৌসিফ হোসেন রিপন, দপ্তর সম্পাদক গোলাম রব্বানীসহ সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ছিন্নমলূ ও পথমানুষরা ঈদের দিনে এসব খাবার পেয়ে আনন্দে উদ্বেলিত। তাদের কেউ কেউ জানান, আজ ঈদের দিন হলেও আমরা পথে পথে ঘুরে দিনটি পার করছিলাম, কিন্তু হঠাৎ করে আমাদের জন্য কেউ খাবারের প্যাকেট নিয়ে আসবে তা ভাবতে পরি নাই। প্যাকেট পাওয়ামাত্রই তাদের অনেকেই পথে বসেই খেতে শুরু করেন।

সংগঠনের সভাপতি বলেন, ঈদের দিন আমরা যারা পরিবারের সাথে আছি তারা একবেলা হলেও ভালো খাবার পাচ্ছি। ছিন্নমূল ও পথমানুষ যারা রাস্তায় রয়েছে তারও যেন ঈদের দিন একবেলা ভালো খাবার খেতে পারেন সে লক্ষে আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :