300X70
সোমবার , ১৮ এপ্রিল ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদে রিয়েলমি কিনে ঘুরে আসুন বালি, জিতে নিন স্পোর্টস বাইক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৮, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে “রিয়েলমি কিনলেই স্বপ্ন পূরণ, ঈদে বাইক আর বালি ভ্রমণ” স্লোগানে চলছে দুর্দান্ত ক্যাম্পেইন। বিস্তারিত জানতে ক্লিকঃ https://myrealmeoffer.com/

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৪ এপ্রিল থেকে চাঁদ রাত পর্যন্ত রিয়েলমি স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত উপহার। এবারের ঈদে গ্রাহকরা যেকোনো রিয়েলমি ডিভাইস কিনেই পেতে পারেন তার প্রিয়জনের সাথে ইন্দোনেশিয়ার বালিতে স্বপ্ন ভ্রমণ উপভোগ করার সুযোগ। থাকছে স্পোর্টস বাইক জিতে নেওয়ার সুযোগ।

ক্যাম্পেইন চলাকালীন যে সব গ্রাহক অন্তত একটি রিয়েলমি ডিভাইস কিনবেন, তাঁরা উপহার হিসেবে ক্যাশব্যাকের পাশাপাশি এক্সক্লুসিভ গিফট বক্স, রিয়েলমি জিটি, নারজো ৫০, সি৩১ স্মার্টফোন, রিয়েলমি স্মার্টওয়াচ, স্মার্টব্যান্ড, রিয়েলমি টি-শার্ট, ছাতা জেতার সুযোগ রয়েছে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও, রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

রিয়েলমি:
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল।

রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে।

রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাতির পিতার অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক চেতনায় শিশুদেরকে উদ্বুদ্ধ করতে হবে : শিল্পমন্ত্রী

আগামীকাল লেনদেন বন্ধ রিপাবলিক ইন্স্যুরেন্সের

পঞ্চগড়ের পরিবহন শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

ওয়াশিংটনে মার্কিন আন্ডার সেক্রেটারি উজরা জেয়ার সাথে সালমান এফ রহমানের বৈঠক

জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত বিএনপি এখন বিদেশি এজেন্ট নিয়োগ করেছে : তথ্যমন্ত্রী

২২ মার্চ থেকে সুতা-বস্ত্রের‘ভার্চুয়াল এক্সপো’ শুরু

ভিডিও চিত্রের মাধ্যমে মাগুরার ৩টি মহাসড়কের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

হেফাজতে ইসলাম একাত্তরে জামায়াতে ইসলামীর ভূমিকা নিয়েছে :সজীব ওয়াজেদ জয়

আর.কে. ক্যাবল ইন্ডাস্ট্রিজসহ ৭টি প্রতিষ্ঠানকে ৪৭ লক্ষ টাকা জরিমানা

অসাম্প্রদায়িক রাষ্ট্র রচনার জন্যই বাংলাদেশের অভ্যুদয় : তথ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :