300X70
রবিবার , ১ মে ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদ উপলক্ষে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হোন : জিএম কাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২২ ২:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। মহা খুশির ঈদুল ফিতর উপলক্ষ্যে তিনি বিশে^র সকল মুসলমান সম্প্রদায়কে অভিনন্দন জানিয়েছেন। এই আনন্দঘন উপলক্ষ্যে বিশ^ মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

ঈদুল ফিতর উপলক্ষে দেয়া এক বাণীতে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, সিয়াম সাধনার ত্যাগ ও সংযম এর শিক্ষা সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটাতে হবে। ইসলামের শ^াসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নিতে হবে। ঈদের মহা খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে শপথ নিতে দেশবাসীর প্রতি আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান। সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানান তিনি।

বাণীতে ঈদ উপলক্ষে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হতে বিত্তবানদের প্রতি আহবান জানান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন রহমত, মাগফিরাত ও নাজাতের মাহে রমজান এর ফজিলতে মহান আল্লাহ্ যেন আমাদের বাংলাদেশকে নিরাপদ করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :