300X70
সোমবার , ২৬ জুন ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদ উপলক্ষে ৬ দিন বন্ধ বাংলাবান্ধা স্থলবন্দর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৬, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ঈদুল আজহা উদযাপন উপলক্ষে টানা ছয়দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দর। এ সময়ের মধ্যে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত, নেপাল ও ভুটানের সঙ্গে পাথরসহ সব প্রকার আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

সোমবার (২৬ জুন) বাংলাবান্ধা কাস্টম সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাবান্ধা আমদানি রপ্তানিকারক গ্রুপের সভাপতি আবদুল লতিফ তারিন জানান, স্থলবন্দরের (বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল) বাংলাবান্ধা স্থলবন্দরের কাস্টম, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও বন্দর সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে ছয় দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী ৩ জুলাই বন্দরের কার্যক্রম চালু হবে।

যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম জানান, ঈদুল উপলক্ষে বাংলাবান্ধা কাস্টম শুল্ক স্টেশন ও বাংলাবান্ধা আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সঙ্গে আলোচনা সাপেক্ষে আগামী ২৭ জুন থেকে ২ জুলাই পর্যন্ত সাপ্তাহিক ছুটিসহ মোট ছয় দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে স্থলবন্দরের আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও ইমিগ্রেশনে যাত্রী পারাপার অব্যাহত থাকবে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :