300X70
শনিবার , ৫ মার্চ ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈশ্বরগঞ্জে ভূমি কর্মকর্তাকে অপসারণের দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৫, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ

ঈশ্বরগঞ্জ, প্রতিনিধি ময়মনসিংহ : ঘুষ-দুর্নীতির অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উচাখিলা ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা মিজানুর রহমানের অপসারণ চেয়ে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

আজ শনিবার দুপুরে উপজেলার উচাখিলা বাজারে ঝাড়ু-জুতা হাতে নিয়ে দুই শতাধিক লোক মানববন্ধনে অংশ নিয়ে বিক্ষোভ করেন৷

জানা যায়, ওই কর্মকর্তা প্রায় ৮ বছর ধরে উচা‌খিলা ইউনিয়ন ভূমি অফিসে এবং অ‌তি‌রিক্ত দা‌য়িত্ব রা‌জিবপুর ইউ‌নিয়‌নে কর্মরত আছেন। এলাকাবাসীর অভিযোগ একই স্থানে কাজ করার সুযোগে স্থানীয় কিছু কুচক্রী মহলের সাথে সখ্যতা তৈরি করে এবস করে আসছে।

উক্ত মানববন্ধনে উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তার বিরুদ্ধে আইনগত ভাবে দ্রুত বিচারের দাবি ও ভূমি অফিসের দ্বায়িত্ব থেকে অপসারণের দাবি জানিয়েছেন ।

অভিযোগের বিষয় অস্বীকার করে সহকারী ভূমি কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ‘স্থানীয় একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট।’

অপর‌দি‌কে ২ মার্চ এ‌ন্টিকরাপসান (দুদক) সজেকা, ময়মনসিংহের সহকারী পরিচালক বুলু মিয়ার নেতৃত্ব একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনার করা হয়। টিম সরেজমিনে উক্ত দপ্তরে পরিদর্শন করে এবং অভিযোগ সংশ্লিষ্ট নথিপত্র যাচাই-বাছাই করে। অভিযুক্ত কর্তৃক নামজারির বিষয়ে ঘুষ দাবি পূর্বক হয়রানি করে এবং ঘুষ না পেয়ে নেগেটিভ প্রতিবেদন প্রদানের অভিযোগ প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গে‌ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :