300X70
শুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ছুটির দিনে বাজুস ফেয়ারে ঘুরে ঘুরে খুঁজছেন প্রিয় গহনা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১০, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ

নিরাপদ বিনিয়োগ হিসেবে বা সম্পদ হিসেবে স্বর্ণ কিনলে খাঁটি স্বর্ণ কিনতে হবে : বাজুস প্রেসিডেন্ট

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : তিন দিনব্যাপী দ্বিতীয় বাজুস ফেয়ারে বাড়ছে ক্রেতাদের ভিড়। গতকাল বৃহস্পতিবার শুরু হওয়া বাংলাদেশের জুয়েলারি শিল্পের সবচেয়ে বড় এ মেলায় ক্রেতাদের উপচে পড়া ভিড় বাড়ছে। আজ ছুটির দিন হওয়ায় বিভিন্ন জুয়েলারীর স্টলে ঘুরে ঘুরে নিজেদের প্রিয় গহনা খুঁজছে নারীরা।

বাংলাদেশের জুয়েলারি শিল্পের সবচেয়ে বড় আয়োজনে রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটি (আইসিসিবি) নবরাত্রি হলে তিন দিনব্যাপী দ্বিতীয় বাজুস ফেয়ার-২০২৩ এর শুরু হয়েছে গতকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি)। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত বাজুস ফেয়ার ক্রেতা-দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। বাজুস ফেয়ারে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ১০০ টাকা। তবে পাঁচ বছর বয়স পর্যন্ত শিশুদের টিকিট লাগবে না।


বাজুস ফেয়ারে ক্রেতাদের জন্য র‍্যাফেল ড্রর ব্যবস্থা রয়েছে। ক্রেতারা যে প্রতিষ্ঠানের অলঙ্কার ক্রয় করবেন, সেই প্রতিষ্ঠান থেকেই র‍্যাফেল ড্রর কুপন সংগ্রহ করবেন। জুয়েলারি প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের মনোযোগ আকর্ষণ। আর এ বাজুস ফেয়ার ১১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

এরআগে বৃহস্পতিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে তিন দিনব্যাপী বাজুস ফেয়ার-২০২৩ এর উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর।

বাংলাদেশের জুয়েলারি শিল্পের সবচেয়ে বড় আয়োজন দ্বিতীয় বাজুস ফেয়ার ১১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত বাজুস ফেয়ার ক্রেতা-দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। বাজুস ফেয়ারে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ১০০ টাকা। তবে পাঁচ বছর বয়স পর্যন্ত শিশুদের টিকিট লাগবে না।

বাজুস ফেয়ারে ক্রেতাদের জন্য র‍্যাফেল ড্রর ব্যবস্থা রয়েছে। ক্রেতারা যে প্রতিষ্ঠানের অলঙ্কার ক্রয় করবেন, সেই প্রতিষ্ঠান থেকেই র‍্যাফেল ড্রর কুপন সংগ্রহ করবেন। জুয়েলারি প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের মনোযোগ আকর্ষণে বিশেষ অফার দিচ্ছে। এবার বাজুস ফেয়ারে ৮টি প্যাভিলিয়ন, ১২টি মিনি প্যাভিলিয়ন ও ৩০টি স্টলে দেশের ঐতিহ্যবাহী ৫০টি জুয়েলারি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নগদ কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন

মানসিক প্রতিবন্ধী তরূণীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা দায়ের

অভিজ্ঞ-তারুণ্যে ভারসাম্যপূর্ণ দল ‘প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স’

শি জিনপিংয়ের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক

ইতালিতে জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল এর এজিএম অনুষ্ঠিত

বিএনপিকে দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না: কৃষিমন্ত্রী 

ওয়ালটন ই-প্লাজায় বিকাশ পেমেন্টে ১২% পর্যন্ত ডিসকাউন্ট

৬ষ্ঠ বারের মতো শোকেস মালয়েশিয়া ২০২৩-এর আয়োজন

গণমাধ্যম ও সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনার অবদান যুগান্তকারী

দেশের সর্বাধিক প্রিয় ব্র্যান্ড গুলোকে পুরস্কৃত করলো বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম

ব্রেকিং নিউজ :