300X70
মঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অভিজ্ঞ-তারুণ্যে ভারসাম্যপূর্ণ দল ‘প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৮, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ

মাঠে-মাঠে প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: আগামী ২০২২ সালে বিপিএলের অষ্টম আসরের জন্য গতকাল প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে রাজধানীর হোটেল র‍্যাডিসনে। এবারের আসরকে ঘিরে অভিজ্ঞ-তারুণ্যের মিশেলে ভারসাম্যপূর্ণ দলই গঠন করেছে গত আসরের রানার্স-আপ প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স।

দেশি ক্রিকেটারদের মাঝে মুশফিকুর রহিম আর সৌম্য সরকার ছাড়াও আছেন স্পিন অলরাউন্ডার শেখ মাহেদি, পেসার কামরুল ইসলাম রাব্বি, সদ্য আন্তর্জাতিক অভিষেক হওয়া ইয়াসির আলী রাব্বি, অভিজ্ঞ ফরহাদ রেজা, রনি তালুকদার, পেসার সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলী অনিক ও নাবিল সামাদ।

বিদেশিদের মাঝে আছেন শ্রীলঙ্কার অভিজ্ঞ অলরাউন্ডার থিসারা পেরেরা, ভানুকা রাজাপক্ষে ও সেকুজে প্রসন্ন। এ ছাড়া আছেন জিম্বাবুয়ের তারকা অলরাউন্ডার সিকান্দার রাজা এবং আফগান তরুণ পেসার নাভিন উল হক। ‘প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স’ দলের প্রধান কোচ দক্ষিণ আফ্রিকার ল্যান্স ক্লুজনার।

এ প্রসঙ্গে প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রিয়াজুল করিম (এফসিএমএ) বলেন, ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) অষ্টম আসরে এবারও ‘প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স’ দলের মাধ্যমে বাংলাদেশের বহুল জনপ্রিয় খেলা ক্রিকেটের সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত। বিপিএলের মতো আসর ক্রিকেটের জন্য তো বটেই; বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলছে।’

উল্লেখ্য যে, অ্যাডভারটাইজিং এজেন্সি মাইন্ড ট্রি- এর কাছ থেকে এবারও টাইটেল স্পন্সরশীপ কিনে নেয় দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। এবারের আসরে অংশ নিচ্ছে ছয়টি দল। আগামী ২১ জানুয়ারি থেকে খেলা হবে তিন ভেন্যুতে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :