300X70
শুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈশ্বরগঞ্জে মাদক চুরি ছিনতাই নির্মুলে বিট পুলিশিং পথসভা অনুষ্টিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৭, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার, মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গি, বাল্যবিবাহ, চুরি, ছিনতাই নির্মুলে ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্টিত হয়েছে।

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, মুজিববর্ষের অঙ্গীকার, পুলার’ এই স্লোগানে সোমবার সন্ধ্যায় উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

হারুয়া বাজার কমিটির সভাপতি আব্দুল হামিদ ফকিরের সভাপতিত্বে ও ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সাদিকুল গনি ভূঁইয়া রুমনের সঞ্চালনায় সকলের উদ্দেশে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া।

সভায় উপস্থিত ছিলেন, এস আই আমিরুল ইসলাম, এ এস আই শফিকুল ইসলাম, হারুয়া বাজার ব্যবসায়ী সমতির সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, উপদেষ্টা বোরহান উদ্দিন চকদার মানিক, মজিবুর রহমান, মাইজবাগ ইউনিয়ন কুমড়াশাসন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব ফকির, সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুম ভূঁইয়াসহ স্থানীয় রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় এলাকাবাসী।

এ সময় সকলের সহযোগীতা কামনা করে ওসি মো. আব্দুল কাদের মিয়া বলেন, মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গি, বাল্যবিবাহ, চুরি, ছিনতাই নির্মুলে সমাজের প্রত্যেয়কের দায়িত্ব রয়েছে। মাদক একটি পরিবারকে ধংস করে দেয়। মেধাবীদেরকে মেধাহীন করে দেয়। এসব নির্মুলে সকলে এগিয়ে আসতে হবে। অন্যথায় শুধু পুলিশের পক্ষে সম্ভব হবেনা।

তিনি আরো বলেন, ঈশ্বরগঞ্জ থানায় পুলিশি সেবা পেতে কোন ধরণের হয়রানী হতে হবে না। থানায় জিডি কিংবা মামলা সংক্রান্ত বিষয়ে কাউকে কোন টাকা পয়সা দিতে হবেনা। কেউ দালালদের খপ্পরে পড়ে হয়রানীর স্বিকার হবেন না।

মামলা কিংবা জিডির জন্য কেউ টাকা পয়সা দাবি করলে থানার ওসি বা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। আপনাদের সেবা করার জন্য সরকার আমাদের নিয়োগ দিয়েছে। পুলিশ যে জনগণের সেবক এই বিষয়টা আপনাদের মাথায় রাখতে হবে। আপনাদের যেকোনো সমস্যায় ঈশ্বরগঞ্জ থানার দোয়ার খোলা’।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ডিএনসিসিতে মশক নিয়ন্ত্রণে চতুর্থ প্রজন্মের লার্ভিসাইড ব্যবহার শুরু কাল

ইশতেহার ‘অঙ্গীকার ভেঙ্গে’ ডীনের দায়িত্ব নিলেন জবি শিক্ষক সমিতির সভাপতি

কৃষিকে লাভজনক করতে বেসরকারি খাতের সহযোগিতা প্রয়োজন: কৃষিমন্ত্রী

দেশে ফিরে সাফ জয়ী মেয়েদের পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী

বাড্ডায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

আজ রাত থেকেই কলড্রপের জন্য টকটাইম পাবেন গ্রামীণফোন গ্রাহকরা

ঐতিহাসিক অর্জন: শিশুর জন্য ম্যালেরিয়া টিকার অনুমোদন

গ্রাহক অভিজ্ঞতা আরও উপভোগ্য করতে বাংলালিংক ও লং বিচ হোটেলের যৌথ উদ্যোগ

পদ্মা সেতু বিরোধীরা হয়তো জানতেন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি বাঙালির তীর্থ হবে : উপাচার্য ড. মশিউর রহমান

আবার আগুন সন্ত্রাস শুরু করলে জনগনই তা প্রতিহত করবে : কাদের

ব্রেকিং নিউজ :