300X70
রবিবার , ১০ অক্টোবর ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজার ১ যুগপূর্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১০, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন
আগামীকাল সোমবার (১১ অক্টোবর) ষষ্ঠী তিথিতে দেবীর আমন্ত্রণের মধ্য দিয়ে শুরু হচ্ছেহিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা যা একটানা ১৫ অক্টোবর প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে।

এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার “উচালিয়া পাড়া সার্বজনীন দুর্গাপূজা” এবার এই দুর্গোৎসবের ১ যুগপূর্তি উদ্যাপন করছে। “স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তীর” বাড়ী’র এ আয়োজনে বিভিন্নঅনুষ্ঠানাদির পাশাপাশি পূজার আয়োজনে কোভিড পরিস্থিতি থেকে মুক্তি এবং সবার আরোগ্য কামনা করে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

দুর্গাপূজার আয়োজক কমিটির প্রধান উপদেষ্টা ও ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী বলেন- আমাদের মন্ডপের পূজাটিকে ঘিরে সরাইল তথা ব্রাহ্মণবাড়িয়াবাসীর আগ্রহের জায়গাটা একটু বেশিই থাকে। এবছর এই পূজার একযুগ পূর্তি উৎসবে এই পূজাস্থল লক্ষ জোনাকীর আলোয় আলোকিত থাকবে।

পূজা উপলক্ষে প্রকাশিত বর্ণিল স্মরণিকায় বাণী দিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীবর্গ, সাংসদ, একাধিক সচিব, সরকারের উর্ধ্বতন কর্মকর্তা, দেশ-বিদেশের কূটনৈতিক ব্যক্তিবর্গ, গণমাধ্যম ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ আঞ্চলিক প্রশাসন (জেলা প্রশাসক ও পুলিশ সুপার)। স্মরণিকার পাশাপাশি এ পূজায় মেডিকেল ক্যাম্প, বর্ণিল আলোকসজ্জা, আকর্ষণীয় প্রসাদ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়েছে।

আগামী ১৫ অক্টোবর শুক্রবার প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজার সমাপ্তি ঘটবে।

উচালিয়া পাড়া সার্বজনীন পূজা উদ্যাপন পরিষদের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন পূজা কমিটির সভাপতি পার্থ চক্রবর্ত্তী এবং সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্ত্তী।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :