300X70
বৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উত্তেজনার ম্যাচে জার্মানদের রুখে দিলো তুরস্ক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৮, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

ড্র হয় ৩-৩ গোলে

মাঠে-মাঠে ডেস্ক:
জার্মানরা বরাবরই দুর্দান্ত। যেকোনো দলকে তুড়ি মেরে উড়িয়ে দিতে তাদের জুড়ি নেই। তবে তাদেরই যে এভাবে ধাক্কা খেতে হবে সেটা কে জানে! ম্যাচে জয় না পেলেও হারেনি জার্মানরা। তুরস্কর সঙ্গে ড্র করেছে ৩-৩ গোলে।

জার্মানরা যতোই আক্রমণ করেছে ততোবারই বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে ঘুরে দাঁড়ায় তুরস্ক। বুধবার রাতে জার্মানির কোলনে অনুষ্ঠিত আন্তর্জাতিক প্রীতি ম্যাচটিতে যতবারই এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা ততবারই গোল ফিরিয়ে দেয় তুরস্ক।

প্রথমার্ধের নির্দিষ্ট সময়ে গোল পায়নি কোনো দল। তবে অতিরিক্ত সময়ে উইলিয়ান ড্রাক্সলারের গোলে এগিয়ে যায় জার্মানি।

১-০ গোলে পিছিয়ে থেকে বিরতি শেষ করে এসেই দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে সমতায় ফেরে তুরস্ক। জার্মানদের ভুলে তুরস্ককে এগিয়ে নেন ওজান তুফান।

১-১ সমতার নয় মিনিট পর ৫৮ মিনিটের সময় ফ্লোরিয়ান নেউহাউসের গোলে আবারও এগিয়ে যায় জার্মানরা। তবে বেশীক্ষণ এগিয়ে থাকতে পারেনি। নয় মিনিট পর জার্মান রক্ষণভাগে সামনে ফ্লোরিয়ান বল হারালে তা এক শটে গোল করতে ভুল করেননি ইফেকান কারাকা। আবারও ২-২ সমতায় ফেরে তুরস্ক।

ম্যাচের ৮১ মিনিটের মাথায় লুকা ভালডসমিটের গোলে আবারও এগিয়ে যায় জার্মানরা। কিন্তু ম্যাচের অতিরিক্ত সময়ের চার মিনিটের মাথায় কারামানের গোলে উত্তেজনার এই ম্যাচ ড্র হয় ৩-৩ গোলে।

এই নিয়ে টানা তিন ম্যাচে ড্র নিয়ে মাঠ ছাড়ে জার্মানরা। এর আগে গত দুই ম্যাচে স্পেন ও সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথমে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ড্র করতে হয় ইওয়াখিম লুভের দলকে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :