300X70
শনিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উলিপুরে ডিবি পুলিশের পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই, আটক ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৩, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে প্রশাসন ও ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক ব্যবসায়ির ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একটি ডিসকভার মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করেছে। শুক্রবার বিকালে ওই ব্যবসায়ী বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, রংপুর কোতয়ালী থানার কামাল কাছনা গ্রামের সম্ভুনাথ বণিকের পুত্র ওয়েষ্ট পেপার ব্যবসায়ি প্রদীপ বণিক (৩৫) গত বৃহস্পতিবার (ফেব্রুয়ারি ১১) রাতে তার একজন কর্মচারীসহ মোটর সাইকেল যোগে ব্যবসায়িক কাজে রংপুর থেকে উলিপুর উপজেলার বজরা বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে রাত ১১টার দিকে উলিপুর পৌরসভার রামধাস ধনিরাম হাজীপাড়া এলাকায় পৌছিলে ৬ যুবক ওই ব্যবসায়ির মোটর সাইকেলের গতিরোধ করেন। এরপর তারা নিজেদেরকে প্রশাসন ও ডিবি পুলিশের পরিচয় দিয়ে অবৈধ মালামাল রাখার অভিযোগ তুলে ওই ব্যবসায়ি এবং কর্মচারীর শরীর তল্লাশি করেন। এ সময় ব্যবসায়িকে মারপিটের ভয় দেখিয়ে তার ব্যাগে থাকা ২ লাখ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়ার সময় ব্যবসায়ির আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাদেরকে চিনে ফেলে। এর কিছুক্ষণ পরে ছিনতাইকারীরা ঘটনাস্থলে ফেলে যাওয়া তাদের একটি মোটর সাইকেল নিতে আসলে এলাকাবাসী দুইজনকে আটক করে পুলিশে দেন। আজ শুক্রবার বিকালে পুলিশ অভিযান চালিয়ে আরও একজনকে আটক করেন।

আটকৃতরা হলেন, পৌরসভার নারিকেল বাড়ী গ্রামের আবুল হোসেনের পুত্র আহসান হাবিব বাবু (২৪), আব্দুল হামিদের পুত্র সাদেকুর রহমান দুলু (২৮) ও পশ্চিম কালুডাঙ্গা গ্রামের ছাবেদ আলীর পুত্র শাহিন মিয়া (২৫)।

এ ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামীরা হলেন, রামদাস ধনিরাম গ্রামের শাহাজাহান সরদার সাজুর পুত্র পুত্র ওসমান গনি সরদার রতন (২৪), চাঁদ মিয়ার পুত্র তৌফিক আলম চৌধুরী (২২) ও মহসিন আলীর পুত্র নাঈম ইসলাম নাহিদ (২১)। এ ঘটনায় ব্যবসায়ি প্রদীপ বণিক বাদী হয়ে ৬ জনকে আসামী করে শুক্রবার বিকালে থানায় মামলা দায়ের করেন (মামলা নং-১৩)।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, ছিনতাইয়ের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত ৩ জনকে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :