300X70
সোমবার , ২৪ এপ্রিল ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উল্টো পথে গাড়ি চালাতে বাধা দেওয়ায় ‘পুলিশকে পেটালেন’ যুবলীগ নেতা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৪, ২০২৩ ১২:৫২ অপরাহ্ণ

সংবাদদাতা, বগুড়া:  বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় মহাসড়কে উল্টো পথে গাড়ি নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় মো. তৌহিদ নামে এক হাইওয়ে পুলিশ সদস্যকে পেটানোর অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে।

রেববার দুপুর ১টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কে উপজেলার মোকামতলা বন্দরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই যুবলীগ নেতার নাম মাহমুদুল হাসান আপেল। তিনি শিবগঞ্জের মোকামতলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। এবং মোকামতলা ইউনিয়নের শংকরপুর গ্রামের বাসিন্দা।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম মারধরের বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি আমিনুল ইসলাম জানান, যুবলীগ নেতা আপেল মোকামতলা বন্দরে তার প্রাইভেট কার নিয়ে উল্টো পথে যাচ্ছিলেন। ওই সময় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের সদস্য তৌহিদ তাকে বাধা দেন। এতে আপেল সরকার ও তার সঙ্গীরা পুলিশ সদস্য তৌহিদের জামার কলার টেনে ধরে মারধর করেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে তৌহিদকে নিরাপদে সরিয়ে নিয়ে যান।

নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগ নেতা মাহমুদ হাসান আপেল দুপুর ১টার দিকে সোনাতলার দিক থেকে হায়েস মাইক্রোবাস নিয়ে মোকামতলা বন্দরে এসে মহাসড়কে ওঠার পর উল্টো দিকে রংপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় সেখানে হাইওয়ে পুলিশের কনস্টেবল তৌহিদ তাকে গাড়ি থামানোর সংকেত দেন। যুবলীগ নেতা আপেল তার মাইক্রোবাস থেকে বের হয়ে এসে পুলিশ কনস্টেবল তৌহিদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। তিনি পুলিশ কনস্টেবল তৌহিদকে ধাক্কা দেন এবং তার ইউনিফর্মের কলার চেপে ধরে কিল-ঘুষি মারতে শুরু করেন। এ সময় স্থানীয় জনগণ সেখানে ছুটে গিয়ে কনস্টেবল তৌহিদকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেন। পরে অবস্থা বেগতিক দেখে যুবলীগ নেতা আপেল সটকে পড়েন। এরপর পুলিশ তার মাইক্রোবাসটি জব্দ করে স্থানীয় মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে রাখে।
পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা মাহমুদ হাসান আপেলের বিরুদ্ধে কোনো আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হবে। তবে এখনও কাউকে আটক করা হয়নি।
তিনি আরও বলেন, এরআগে, স্থানীয় এক সাংবাদিককে মারপিটের অভিযোগে মামলা রয়েছে আপেলের বিরুদ্ধে। এছাড়া ব্যাংকের চেক জালিয়াতির একটি মামলায় ২০২২ সালের অক্টোবরে তাকে কারাগারে পাঠানো হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :