300X70
মঙ্গলবার , ১২ মার্চ ২০২৪ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এই রমজানে বাংলাদেশের বাজারে এলো স্প্রাইট লেমন মিন্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১২, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : পৃথিবীর শীর্ষস্থানীয় লেমন-লাইম ফ্লেভারের স্পার্কলিং পানীয় স্প্রাইট® বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে নতুন লেমন মিন্ট ফ্লেভার।

শুধু রমজান মাসেই এই এক্সক্লুসিভ পানীয়টি পাওয়া যাবে। এতে থাকছে লাইম ও মিন্টের চাঙ্গা করা স্বাদ। এই উদ্ভাবনী ফিউশন কার্বনেটেড পানীয়টিকে করে তুলেছে অনন্য। ইফতারের পরে তৃষ্ণা মেটানোর জন্য চমৎকার এ পানীয়ের প্রতিটি চুমুকেই পাওয়া যায় লেমন ও মিন্টের ফ্লেভার।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জু-উন নাহার বলেন, “বাংলাদেশের বাজারে নতুন স্প্রাইট লেমন মিন্ট নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। এই রমজান মাসে সারা দিন রোজা রাখার পর লেমন ও মিন্টের ফ্লেভারে ভোক্তাদের সতেজ করে তোলাই আমাদের লক্ষ্য। শীঘ্রই গ্রীষ্ম শুরু হচ্ছে, এ সময়ে সবাই ঠান্ডা পানীয় পান করতে পছন্দ করেন। তাই স্প্রাইট লেমন মিন্ট খুব দ্রুতই সবার পছন্দের পানীয় হয়ে উঠবে বলে আমরা বিশ্বাস করি।”

স্প্রাইটের শীতল করা লেমন-লাইম ফ্লেভারের সঙ্গে মিন্টের সতেজতা মিলে ভোক্তাদের তৃষ্ণা যেমন মিটবে, পাশাপাশি তারা চাঙ্গাও হয়ে উঠবেন। সারা দেশ জুড়ে পাওয়া যাবে এই পানীয়। সীমিত স্টকের পানীয়টি শুধু রমজান মাসেই বাজারে থাকবে।

কোকা-কোলা
বিগত পাঁচ দশকের বেশি সময় ধরে পৃথিবীকে চাঙ্গা করা ও সমাজে পরিবর্তন আনার উদ্দেশ্য নিয়ে কাজ করছে কোকা-কোলা বাংলাদেশ। আমাদের ব্র্যান্ডগুলোর মধ্যে আছে কোকা-কোলা, কোকা-কোলা ডায়েট, স্প্রাইট, ফ্যান্টা, কিনলে ওয়াটার, কিনলে সোডা, কোকা-কোলা জিরো সুগার, স্প্রাইট জিরো এবং থামস-আপ কারেন্ট।

কোম্পানি-মালিকানাধীন বটলিং প্রতিষ্ঠান কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস লিমিটেড (“সিসিবিবিএল”) এবং স্বাধীন, অনুমোদিত ফ্র্যাঞ্চাইজি বটলার আবদুল মোনেম লিমিটেড (“এএমএল”) নিয়ে কোকা-কোলা বাংলাদেশ সিস্টেম গঠিত। এই সিস্টেম বর্তমানে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যথাক্রমে ৮০০-র বেশি ও ২১,০০০ এর বেশি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করছে। ২০২২ সালে দেশে সর্বপ্রথম ১০০% আরপিইটি বোতল চালু করে কোকা-কোলা। ২০২২ সালে যাত্রা শুরু করে কোক স্টুডিও বাংলা’র ইউটউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা এখন ২.৮ মিলিয়নের বেশি।

মাত্র দুই সিজনেই বাংলা সঙ্গীত ও সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরছে প্ল্যাটফর্মটি। জাতিসংঘ নির্ধারিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে বাংলাদেশ সরকারকে সহায়তা করছে কোকা-কোলা সিস্টেম বাংলাদেশ এবং দ্য কোকা-কোলা ফাউন্ডেশন (টিসিসিএফ)।

বর্জ্যমুক্ত পৃথিবী বা ওয়ার্ল্ড উইদাউট ওয়েস্ট ও সার্কুলার ইকোনমি গড়ে তোলার জন্য ইমপ্যাক্ট-জিই ও রেজিলিয়েন্ট নামের দুটি প্রকল্পে এসআর এশিয়া ও কর্ডএইড মিলিতভাবে কাজ করছে টিসিসিএফ। ঢাকা দক্ষিণ ও উত্তর এবং নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনে এই প্রকল্প দুটি পরিচালিত হচ্ছে।

পানি সংক্রান্ত উদ্যোগ পরিচালনার জন্য প্রতিষ্ঠানটি ২০৩০ডব্লিউআরজি, ওয়াটারএইড এবং ওয়াটার অ্যান্ড স্যানিটেশন ফর আরবান পুওর (ডব্লিউএসইউপি)-র সাথেও যৌথভাবে কাজ করছে। উইমেন বিজনেস সেন্টারের মাধ্যমে গ্রামীণ নারীদের ক্ষমতায়নের লক্ষ্যে ইউনাইটেড পারপাস-এর সাথেও মিলিত হয়ে কাজ করছে এই ফাউন্ডেশন। এই উদ্যোগের মাধ্যমে এখন পর্যন্ত ১ লক্ষের বেশি নারীকে সহায়তা করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘ডিএনসিসিতে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা শূন্যের কোঠায় নামিয়ে আনতে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে’

প্রধানমন্ত্রী রংপুর বিভাগ দিয়েছেন; এ বিভাগকে তিনি নতুন করে সাজাবেন : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চায় যুবলীগ

সাংবাদিক অনুর মুক্তির দাবীতে রায়পুরায় মানববন্ধন

বিশ্ব ইজতেমায় তিন মুসল্লির মৃত্যু

ঘানায় প্রাণঘাতী মার্বাগ ভাইরাসের হানা, দু’জনের মৃত্যু

ইসলামী ব্যাংকের ফিল্ড অফিসারদের ওরিয়েন্টেশন সম্পন্ন

গ্লোবাল ইকোনোমিক অ্যাওয়ার্ড পেলো এনার্জিপ্যাক

ভারতকে টানা ২ সিরিজ হারিয়ে ইতিহাস গড়ল বাংলাদেশের

ব্রেকিং নিউজ :