300X70
বৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এনআরবিসি ব্যাংকের ডিএমডি হলেন হারুনুর রশিদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৯, ২০২১ ১২:৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (এনআরবিসি) উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন হারুনুর রশিদ। এর আগে তিনি ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

হারুনুর রশিদ এনআরবিসি ব্যাংকের প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) এবং হেড অব অপারেশন্স এর দায়িত্ব পালন করেন। তিনি বিভাগীয় প্রধান হিসেবে এনআরবিসি ব্যাংকের আর্থিক প্রশাসন বিভাগ এবং ট্রেজারি বিভাগেও দায়িত্ব পালন করেন। ১৯৯৯ সালে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডে প্রবেশনারী অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন হারুনুর রশিদ।

কর্মজীবনে তিনি ব্যাংকের বিভিন্ন বিভাগ এবং শাখা পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। ২০১৩ সাল থেকে তিনি এনআরবিসি ব্যাংকে কর্মরত রয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগে বি.কম (অনার্স) এবং এম.কম ডিগ্রী অর্জন করেন।

একই বিশ্ববিদ্যালয় থেকে তিনি ‘কাস্টমারস সার্ভিসেস ইন ব্যাংকস’ বিষয়ে এম.ফিল ডিগ্রী অর্জন করেন। কর্মজীবনে তিনি ব্যাংকিং এবং আর্থিক বিষয়ে দেশে-বিদেশে বিভিন্ন কর্মশালা, ট্রেনিং এবং সেমিনারে অংশ নিয়েছেন। হারুনুর রশিদ ১৯৭৪ সালের ১ ডিসেম্বর নোয়াখালী জেলার চাটখীল উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :