300X70
শনিবার , ২২ এপ্রিল ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এবারের ঈদযাত্রা অনেক বেশি স্বস্তিদায়ক ছিল : তথ্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২২, ২০২৩ ৪:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সরকারের কঠোর পদক্ষেপের কারণে এবারের রমজানে অসাধ্য ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বাড়াতে পারেনি বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার সকালে নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে তিনি একথা বলেন বলে তথ্য অধিদফতরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

ঈদ শুভেচ্ছা জানাতে যাওয়া সমবেতদের উদ্দেশে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘আপনারা জানেন, পবিত্র রমজান মাসে আমাদের সরকারের নানাবিধ পদক্ষেপের কারণে মজুতদার, অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বাড়াতে পারেনি। ঈদ উপলক্ষে বিভিন্ন জিনিসের দাম বাড়ানোর যে অপচেষ্টা চালানো হয়, সেটাও এবার সম্ভব হয়নি। অন্যান্য বছরের তুলনায় এবারের ঈদযাত্রাও অনেক স্বস্তিদায়ক হয়েছে।’
আজকের দিনে মহান আল্লাহর কাছে ফরিয়াদ হচ্ছে, আমাদের দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে এগিয়ে যাচ্ছে, এ অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে। আমাদের দেশ থেকে ষড়যন্ত্রের রাজনীতি, সাংঘর্ষিক, হিংসা-ঘৃণার রাজনীতি যাতে দূরীভূত হয়, এটাই মহান আল্লাহর কাছে প্রার্থনা।’

তথ্যমন্ত্রী আরও বলেন, ‘আমরা সবাই মিলে যাতে দেশের স্বার্থকে সবার উপরে তুলে ধরতে পারি, সেই চেষ্টা করতে হবে। পৃথিবীর যেসব দেশে মুসলমান সম্প্রদায় নির্যাতিত হচ্ছে, তাদের মুক্তির প্রার্থনা করি। সবার জীবন মঙ্গলময় হোক, শান্তিময় হোক। দেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলুক এবং দেশ থেকে হিংসা-ঘৃণা দূরীভূত হোক, এটি আজকের দিনের প্রত্যাশা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :