300X70
মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এসএসসি পরীক্ষা নিয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা আজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৫, ২০২৩ ৯:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে জাতীয় মনিটরিং ও আইনশৃঙ্খলা কমিটির সভা মঙ্গলবার (২৫ এপ্রিল) অনুষ্ঠিত হবে।

এদিন বেলা ১১টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে (৪র্থ তলা) এ সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সরকারি মাধ্যমিক-২ শাখা থেকে এ সভার নোটিশ জারি করা হয়েছে।

উপ-সচিব মোর্শেদা আক্তার সই করা নোটিশে বলা হয়েছে, আসন্ন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে আয়োজনের লক্ষ্যে জাতীয় মনিটরিং ও আইনশৃঙ্খলা কমিটির সভা ২৫ এপ্রিল বেলা ১১টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে (৪র্থ তলা) অনুষ্ঠিত হবে। সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সভায় উপস্থিত থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. কামাল হোসেন এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব সোলেমান খান।

এসএসসি পরীক্ষার আগে প্রতিবছর আইন শৃঙ্খলা সংক্রান্ত এই বৈঠকে শিক্ষা মন্ত্রণালয় ছাড়াও পুলিশের স্পেশাল বাঞ্চ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত থাকেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :