300X70
শুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঐক্যবদ্ধ আওয়ামীলীগই সকল ষড়যন্ত্রের জবাব দেবে : এনামুল হক শামীম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৭:৪৭ অপরাহ্ণ

শরীয়তপুর(নড়িয়া) প্রতিনিধি : পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। তাই ঐক্যবদ্ধ আওয়ামীলীগই সকল ষড়যন্ত্রের জবাব দেবে।

আজ(শুক্রবার) জেলার নড়িয়া উপজেলার চামটা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী এর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপ-মন্ত্রী শামীম বলেন, বিএনপির জন্মই হয়েছে হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের মাধ্যমে। জিয়াউর রহমান দেশের রাজনৈতিক সংস্কৃতি নষ্ট করেছিলো। তারা প্রতিনিয়তই দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। বিশ্ব নেতৃবৃন্দ যখন আমাদের প্রধানমন্ত্রী’র প্রশংসায় পঞ্চমুখ, বিএনপি তখন রীতিমতো টাকা খরচ করে বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশরিবোধী ষড়যন্ত্র করছে,দেশের ভাবমুর্তি নষ্ট করছে। তবে তারা সফল হবে না। কারণ, আওয়ামীলীগ শুধু বাংলাদেশই নয় উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় ও শক্তিশালী রাজনৈতিক দল। যে দল বাংলাদেশ সৃষ্টি করেছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে সুসংগঠিত করে চারবার প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বাংলাদেশকে বিশ্বে একটি মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে গেছেন।

এনামুল হক শামীম আরও বলেন, ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া বিএনপির কোন রাজনৈতিক ভিত্তি নেই। ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখলে মরিয়া হয়ে আছেন বিএনপি নেতারা। তবে বিএনপিকে আর এদেশের জনগণ বিশ্বাস করে না। একারণে তারা বারবার জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হয়েছে। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে পুনঃপ্রতিষ্ঠিত গণতান্ত্রিক ব্যবস্থাকে এদেশের জনগণ পুনরায় নসাৎ হতে দেবে না। তাই আগামী নির্বাচনেও ঐক্যবদ্ধ আওয়ামীলীগই সকল ষড়যন্ত্রের জবাব দিয়ে ক্ষমতায় আসবে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ৫ম বারের মতো প্রধানমন্ত্রী হবে।

সম্মেলনে মাস্টার আবু বকর ছৈয়ালকে সভাপতি ও এসএম শহিদুল ইসলামকে পুনরায় সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এর আগে উপ-মন্ত্রী উপজেলার ঈশ্বরকাঠী ব্রিজ এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। তিনি ঈশ্বরকাঠী বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করেন।

চামটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব গাজী সুলতান আহমেদের সভাপতি ও এস.এম শহীদুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলার হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাদশা শেখ, সহ-সভাপতি আলী আহম্মেদ কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহআলম।চৌকিদার,সাংগঠনিক সম্পাদক মাস্টার আব্দুস সালাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাসির উদ্দীন বাদল মালত,চামটা ইউপি চেয়ারম্যান নিজামউদ্দিন রাড়ী।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাউবিতে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উপলক্ষ্যে আলোচনা সভা

ঈদে স্যামসাং গ্যালাক্সি এ০৩ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফাইভজি’তেও দারুণ অফার

দেশীয় উদ্যোক্তাদের ব্যবসা বৃদ্ধিতে কাজ করবে গ্রামীণফোন ও মেটা 

পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের

ইউপি নির্বাচন: চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

টফিতে বাংলাদেশের খেলা দেখে বিকাশে পাবেন ক্যাশব্যাক

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না : পরিবেশমন্ত্রী

সীমান্তে সংঘর্ষ: ইরানের নিহত ২, আফগানিস্তানের ১

ঢাকার পথে প্রধানমন্ত্রী

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ব্রেকিং নিউজ :