300X70
মঙ্গলবার , ২২ ডিসেম্বর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ও’ফ্যানস নাইট উদযাপন করলো অপো

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২০ ৯:২৫ অপরাহ্ণ

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিটিআরসিতে আমরা সবসময় তিনটি বিষয়ের ওপর জোর দেই– রেগুলেটরি অ্যাফেয়ার্স, পণ্যের গুণগত মান ও দাম; এবং অপো এই তিনটিতেই বেশ এগিয়ে আছে’ বলে মন্তব্য করেছেন বিটিআরসির স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম।

সম্প্রতি, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো আয়োজিত ‘ও ফ্যানস নাইট’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম আরও বলেন, আমাদের বাজার গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুসারে বাজারে অপোর যেসব স্মার্টফোন পাওয়া যায় সেগুলো অরিজিনাল, কেননা এগুলো সঠিকভাবে নিয়ম মেনে আমদানি বা অ্যাসেম্বল করা হয়। তাই কোনো দ্বিধা ছাড়া সবাই এ ফোনগুলো কিনতে পারেন।

শুধুমাত্র ফ্যানদের জন্যে নিবেদিত এ অনুষ্ঠানের মধ্যে দিয়ে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানিটি তাদের বিস্মিত করেছে। অনুষ্ঠানে অপোর বাংলাদেশ এইডির ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং, কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান, এলিটা করিম, জন কবিরসহ জনপ্রিয় ইউটিউবাররা উপস্থিত ছিলেন। ফেস্টিভ্যালে ফ্যানদের জন্য সঙ্গীত পরিবেশন করেন শিল্পীরা।

অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডির ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, সাম্প্রতিক সব উদ্ভাবন ভক্তদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে আমরা সবসময় আমাদের ফ্যানদের চাহিদার দিকে নজর রাখি এবং আমরা তাদের জীবনযাত্রাকে আরও সমুন্নত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে কাজ চালিয়ে যাব।

অপো বাংলাদেশ এইডির পিআর ও কমিউনিকেশনের ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, অপোতে আমরা ‘টেকনোলজি ফর ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ডে’ বিশ্বাস করি এবং আমরা সবসময় এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। আমরা আমাদের ভক্তদের চাহিদাকে প্রাধান্য দেই এবং তাদের জীবনযাত্রাকে আরও সহজ করার জন্য সর্বোত্তম প্রযুক্তিগত উদ্ভাবন নিয়ে আসতে সচেষ্ট।

এই আনন্দঘন অনুষ্ঠানে অংশগ্রহণকারী ফ্যানরাও তাদের উচ্ছ্বাস প্রকাশ করেন। বর্তমান পরিস্থিতিতে সরকারের প্রতিটি নিয়মনীতি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত এ অনুষ্ঠানে তারা অপোর স্মার্টফোনের সঙ্গে তাদের অসাধারণ অভিজ্ঞতা শেয়ার করেন এবং জানান কিভাবে তারা এই ব্র্যান্ডের ফ্যান হয়ে উঠেছেন। এ স্মার্টফোনগুলোর অনন্য পারফরম্যান্স, ক্রিস্টাল ক্লিয়ার ক্যামেরা এবং চোখ ধাঁধানো ডিজাইন কিভাবে তাদের লাইফস্টাইলের অংশে পরিণত হয়ে উঠেছে, তারা সে বর্ণনাও দেন।

ওই অনুষ্ঠানে এলিটা করিম, জন কবির ছাড়াও ব্ল্যাক জ্যাং, জোহান এবং ডিজে রাহাত তাদের মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনায় ভক্তদের বিমোহিত করেন। এছাড়া বিভিন্ন ড্যান্স ক্রু তাদের নাচের পারফরম্যান্সের মধ্যে দিয়ে সবাইকে মাতিয়ে রাখেন। তাছাড়া ফ্যানরা নানা ইন্টারঅ্যাকটিভ গেমেও অংশগ্রহণ করেন।

অপোর ভবিষ্যৎ পরিকল্পনা এবং অফার সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ভক্তদের অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে চোখ রাখতে হবে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নান্দাইলের প্রবাসী বাবুলের চিকিৎসা সহায়তা পেয়ে খুশি হতদরিদ্র পরিবার

অ্যামেজফিট স্মার্ট ওয়াচের পরিবেশক সেলেক্সট্রা

বেগমগঞ্জে মাদ্রাসায় ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা, ৬ শিক্ষক শ্রীঘরে

দেশের সর্বনিম্ন তাপমাত্রায় কাঁপছে দিনাজপুর

বাংলাদেশে খাদ্য ও কৃষির অবস্থা অত্যন্ত শক্ত অবস্থানে রয়েছে : কৃষিমন্ত্রী

নাবিকরা নৌ-বাণিজ্যের প্রাণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ডিজিটাল ভূমি কর ব্যবস্থা ২০২২ সালে ‘ ‘ডব্লিউএসআইএস চ্যাম্পিয়ন’-এর স্বীকৃতি পেল

এফডিসিতে গেলে মেরে লাশ গুমের হুমকি, থানায় নায়িকা

শিবচরে দুই থ্রি-হুইলারের সংঘর্ষে একজনের মৃত্যু

রবি ব্যবহারকারীদের জন্য স্যামসাংয়ের ক্যাশব্যাক ও অ্যাক্টিভেশন বোনাস অফার

ব্রেকিং নিউজ :