300X70
শুক্রবার , ১৬ এপ্রিল ২০২১ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওসি আমির হোসেনের কাণ্ড দেখে এলাকাবাসী হতবাগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৬, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ

মানিকছড়িতে লকডাউনেও অশ্লীল নৃত্য,

ঝুঁকি বাড়ছে করোনা সংক্রমণের

মানিকছড়ি প্রতিনিধি: সর্বাত্মক লকডাউনের মধ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য। করোনা মহামারীতে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে সরকারের পক্ষ থেকে যখন শতভাগ লগডাউন কার্যকর করতে হিমসিম খাচ্ছেন। ঠিক সেই সময়ে মানিকছড়ি উপজেলার চিত্র ভিন্ন।

পুলিশের চোখ ফাঁকি দিয়ে উপজেলার জামতলী এলাকায় মেলার নামে অশ্লীল নৃত্য চলছে।ওই মেলায় হাজার হাজার লোকজনের সমাগমে এলাকায় করোনা সংক্রমণের আতংক বাড়ছে।

সরেজমিনে দেখা যায়, মানিকছড়ি উপজেলার ১নং ইউনিয়নের জামতলী এলাকায় মেলার নামে জুয়ার আসর চালাচ্ছে স্থানীয় কয়েকজন। আর রহস্য জনক কারনে তা যেন না দেখার ভান করে আছে প্রশাসন।

স্থানীয় অংচিং মারমা জানায়, প্রতিটি জুয়ার ঘর থেকে ৪০ হাজার টাকা হারে ৫টি জুয়ার ঘর থেকে ২লক্ষ টাকা উত্তোলন করে মেলা কমিটি। এ মেলা চালানোর জন্য মানিকছড়ি থানার এসআই পেয়ার আহমদের মাধ্যমে থানা কন্ট্রাক করে মেলা কমিটি।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লগডাউনের মধ্যে মেলার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর কি ভাবে চলে তা জানতে চাইলে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন জানান, ওখানে একটি বিয়ের অনুষ্ঠান চলছে। মূলত সেখানে কোন বিয়ের অনুষ্ঠান নেই।

পরে থানা থেকে পুলিশ পাঠানো হলেও তারা মেলা বন্ধে কোন ভুমিকা না নিয়ে বরং মেলার মাঠে দর্শকের ভুমিকা পালন করে। সাধারণ মানুষের প্রশ্ন সরকার ঘোষিত লগডাউনে মেলার বিষয়ে কেন পুলিশের নিরব ভুমিকা?

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :