300X70
শুক্রবার , ১২ নভেম্বর ২০২১ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়ালটন কারখানায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১২, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: করোনা সংক্রমণ থেকে জন সাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার মাধ্যমে মহামারি প্রতিরোধে সারাদেশে চলছে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম। দেশের বেশিরভাগ মানুষ যত দ্রুত টিকার আওতায় আসবে ততই দ্রুত কমবে করোনার সংক্রমণ।

সরকারের এই প্রচেষ্টাকে আরো বেগবান করার লক্ষ্যে দেশের অন্যতম বৃহৎ ওয়ালটন হাই-টেক পার্কে চালু করা হয়েছে টিকাদান কর্মসূচী। কারখানায় কর্মরত বিশাল সংখ্যক মানুষকে দ্রুত কোভিড-১৯ টিকার নিয়ে আসতে এই উদ্যোগ নিয়েছে দেশের সুপারব্র্যান্ড ও ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক শিল্প পার্কে চালু করা হয় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি। এই কার্যক্রম উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ইয়াছির আল-ইমরান, মোহসীন সর্দার, এক্সিকিউটিভ ডিরেক্টর আনোয়ারুল ইসলাম, ফার্স্ট সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর তানভীর আহম্মেদ প্রমুখ।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, সাপ্তাহিক ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে এই টিকাদান কর্মূচী। এই কার্যক্রমে সহায়তা করছে গাজীপুর সিভিল সার্জন অফিস।

ইয়াসির আল ইমরান জানান, কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যসুরক্ষার বিষয়টি আমরা সবসময় প্রাধান্য দিই। তারা সুস্থ থাকলেই কেবল কারখানা চালু রাখা সম্ভব। কারখানার সঙ্গে সংশ্লিষ্ট সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিকে শতভাগ টিকাদান কর্মসূচির আওতায় আনা হবে। টিকা কার্যক্রমে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করছেন ওয়ালটনের কর্মীরা।

আগামীকাল শনিবার কর্মসূচীর প্রথম দিনেই কারখানার দেড় হাজার কর্মীকে কোভিড-১৯ এর প্রথম ডোজের টিকা দেয়া হয়। শিগগিরই দৈনিক আড়াই হাজার কর্মীকে টিকাদানের আওতায় আনার পরিকল্পনা রয়েছে ওয়ালটনের।

উল্লেখ্য, দেশে টিকাদান কর্মসূচির শুরু থেকেই কর্মীদেরকে পর্যায়ক্রমে টিকার আওতায় আনছে ওয়ালটন। এর আগে কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় ‘কোভিড-১৯ বিশেষ সুরক্ষা সপ্তাহ’ পালন করেছে ওয়ালটন। এ কার্যক্রমের মাধ্যমে ওয়ালটন কর্মীরা বিনামূল্যে কোভিড-১৯ পরীক্ষা, টিকা রেজিস্ট্রেশন ও মেডিকেল সাপোর্ট ইত্যাদি সেবা পেয়েছেন।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

“শিক্ষাঙ্গন প্রিমিয়ার কার্ড” প্রবর্তনের চুক্তি স্বাক্ষর

বাণিজ্য মেলায় মিনিস্টারের পণ্য কিনলেই ৫০% পর্যন্ত ছাড়

টেকনাফে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ রোহিঙ্গা নিহত

বিশ্বের সেরা ৮০০-তে নেই দেশের কোনো বিশ্ববিদ্যালয়

সালমান ফজলুর রহমান এমপির সঙ্গে ভারতের বাণিজ্য সচিবের বৈঠক

রংপুরে গাছে গাছে আমের মুকুল, আম বিক্রির টার্গেট ৫শ কোটি টাকার

নৌবাহিনীতে আধুনিক ২টি মেরিটাইম প্যাট্রোল এয়ারক্রাফট সংযোজন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

করোনা আক্রান্তের একদিন পরেই ‘নেগেটিভ’ আফগান ক্রিকেটাররা

জনতা ব্যাংক পিএলসির ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

কবি শঙ্খ ঘোষের নামে কলকাতা বইমেলায় মঞ্চ উদ্বোধন

ব্রেকিং নিউজ :