300X70
শুক্রবার , ২ এপ্রিল ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়েবসাইট উদ্বোধনসহ গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ওয়েবসাইট উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয়েছে গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান)প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর ১২ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশের নগর কার্যালয়ে অনুষ্ঠিত গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা বিষয়ে সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) বিশ্ববিদ্যালয়গুলোর টেকনিক্যাল সাব কমিটির ৫ম সভায় এই ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর মাননীয় উপাচার্য ও গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা বিষয়ক টেকনিক্যাল সাব-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর মাননীয় উপাচার্য ও গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা বিষয়ক টেকনিক্যাল সাব-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর এর সভাপতিত্বে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই ওয়েবসাইট উদ্বোধন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

সভায় ভার্চুয়ালি যুক্ত ছিলেন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত)অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মেদ,মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.সাজ্জাদ ওয়াজিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আহসান-উল-আম্বিয়া,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.মোহাম্মদ জহিরুল ইসলাম,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর সিনিয়র সিম্টেম এনালিস্ট মুহাম্মদ শাহীনূল কবীর,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মেরাজ আলী,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযয়ে অধ্যাপক খাদেমুল ইসলাম,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো.সাফিউজ্জামান, রবীন্দ্র বিশ্ববিদ্যালযয়ের সহকারী প্রোগ্রামার মো.মানিক আহমেদ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রোগ্রামার মো.হাফিজুর রহমান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় আনুষ্ঠানিক য্ত্রা শুরু হওয়াওয়েবসাইটে (www.gstadmission.ac.bd) ভর্তিচ্চুরা ১৫ এপ্রিল রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত প্রাথমিক আবেদন করতে পারবেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর ১২ টায় আবেদন শুরু হওয়ার পর থেকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ২০ হাজারেরও অধীক ভর্তিচ্চু তাদের প্রাথমিক আবেদন সম্পন্ন করেছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :