300X70
বৃহস্পতিবার , ৭ জানুয়ারি ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কক্সবাজারে রোহিঙ্গা নাগরিকসহ দুইজন গ্রেফতার, সাড়ে ৮ হাজার ইয়াবা উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৭, ২০২১ ১:৫৬ পূর্বাহ্ণ

প্রতিনিধি, কক্সবাজার: শহীদ জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় র‍্যাব-১৫ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে সাড়ে ৮ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক রয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) বিকাল সোয়া ৩টায় এ অভিযান চালানো হয় বলে জানান র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

আটককৃতরা হলো: কক্সবাজার শহরের সমিতি পাড়ার আব্দুস সালামের ছেলে রুহুল আমিন রুবেল (৩১) এবং টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নুর আহম্মদের স্ত্রী রোজিনা আক্তার (৩০)।

উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, বুধবার বিকালে কক্সবাজার-টেকনাফ সড়কের জাদিমুরা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার চালান লেনদেনের জন্য অবস্থান করছে খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক ৩/৪ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে ১ রোহিঙ্গা নারীসহ ২ জনকে আটক করতে সক্ষম হয়। পরে আটকদের দেহ তল্লাশি করে পাওয়া যায় ৮ হাজার ৬৫০টি ইয়াবা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :