300X70
সোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে ডাস্টবিনে মিলল একদিনের নবজাতক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : লালমনিরহাট জেলা শহরের একটি ডাস্টবিন থেকে এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করা হয়েছে। শিশুটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালের নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আজ দুপুরে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন কালীবাড়ি (পুরান বাজার) এলাকার একটি (ডাস্টবিন) ময়লার স্তুপ থেকে নবজাতক শিশুটিকে জীবিত উদ্ধার করে। লালমনিরহাট সদর থানা পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন কালীবাড়ি (পুরান বাজার) এলাকার একটি ডাস্টবিনে শিশুর কান্নার চিৎকার শুনতে পান। পরে তারা সদর থানায় খবর দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে শিশুটিকে নিবির পরিচর্যায় রাখা হয়েছে।

লালমনিরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নেওয়াজ মোরশেদ জানান, দুপুরের দিকে থানা পুলিশ নবজাতক শিশুটিকে নিয়ে আসে। আমরা তাকে নিবির পরিচর্যার জন্য শিশু ওয়ার্ডে ভর্তি করিয়েছি। সুচিকিৎসা চলছে বর্তমানে শিশুটি সুস্থ আছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম জানান, শিশুটির পরিচয় সনাক্ত করতে পুলিশ সদস্যরা কাজ করছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :