300X70
শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কমার্স ব্যাংকের ”স্টেশন বাজার” উপ-শাখার উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ১:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : সম্প্রতি বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবিএল)-এর নতুন একটি উপশাখা ”স্টেশন বাজার” অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা সহ উদ্বোধন করা হয়।

উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অত্র ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শামীম আহমেদ, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, নাটোর লিটন কুমার সাহা, বিপিএম, পিপিএম-বার পুলিশ সুপার, নাটোর।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীগণ, আহমেদপুর শাখার ব্যবস্থাপক, বগুড়া শাখার ব্যবস্থাপক, নওঁগা শাখার ব্যবস্থাপক, উপশাখার ইনচার্জ এবং স্থানীয় ব্যবসায়ী জনাব আসফাকুল ইসলাম ও কামাল হোসেন সহ সম্মানিত গ্রাহকবৃন্দ।

প্রধান অতিথি ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তাঁর বক্তব্যে প্রত্যাশা ব্যক্ত করে বলেন, স্টেশন বাজার উপশাখাটি দ্রæততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের মন জয় করতে পারবে। তিনি আশা প্রকাশ করেন যে, সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এই নতুন উপশাখা নিজস্ব এলাকার অর্থনীতিকে আরও বেগবান করতে যথাযথ ভূমিকা পালন করবে।

নতুন উদ্বোধিত উপশাখা এলাকা ক্রমবর্ধিষ্ণু ব্যবসায়িক এলাকা হিসেবে অবহিত করে বলেন, আমাদের নতুন উপশাখাটি ব্যাংকিং নিয়মের মধ্যে থেকে এলাকার গ্রাহকবৃন্দকে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদানে দৃঢ় প্রতিজ্ঞ। গ্রাহকবৃন্দকে সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি উপশাখার ইনচার্জ সহ সকল কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতি রেজাউল করিম তাঁর বক্তব্যে দেশের সকল অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত সম্প্রসারণ করার প্রত্যাশা ব্যক্ত করেন, পাশাপাশি তিনি গ্রাহক সেবার উপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সকল ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা সভায় উপস্থিত সকলকে অবহিত করেন। বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে ব্যাংকারদের প্রতি গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।

সবশেষে ব্যাংকের কার্যক্রম ও অগ্রগতির জন্য মহান আল্লাহ তায়ালার অশেষ রহমত কামনা করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সেনাবাহিনী মাঠে থাকবে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি পর্যন্ত

সংসদের অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা

পরীমনির মামলায় নাসির-অমি ৫ দিনের রিমান্ডে

ভালোবেসে বিকেলে বিয়ে, রাতে আত্মহত্যা নবদম্পতির

খালেদা জিয়া ভ্যাকসিন নেয়া নাকে খত দেয়ার শালীন কাজ : নানক

ঈদে আসছে ডনের একক সংগীতানুষ্ঠান

অবশ হওয়া হাত নাড়াতে পারছেন ইউএনও ওয়াহিদা

তিস্তার পানি বিপৎসীমার ৭০ সেন্টিমিটার উপরে, ভেঙ্গে গেছে তিস্তা ফ্লাড বাইপাস

বুদ্ধিজীবী হত্যায়ও জাতিকে পঙ্গু করা যায়নি, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ বহুদূর এগিয়েছে : তথ্যমন্ত্রী

গৃহবন্দী করা হয়েছে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট আবদুল্লাহ ইয়ামিনকে

ব্রেকিং নিউজ :