300X70
বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসা পরামর্শের ব্যবস্থা করেছে ব্র্যাক ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৪, ২০২৩ ১২:৪৭ পূর্বাহ্ণ
কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসা পরামর্শের ব্যবস্থা করেছে ব্র্যাক ব্যাংক

বাঙলা প্রতিদিন ডেস্ক : ব্র্যাক ব্যাংক এর কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের জন্য মালয়েশিয়ার চিকিৎসকদের পরিচালিত চিকিৎসা পরামর্শের ব্যবস্থা করেছে।
ব্যাংকের ব্যবসায়িক পার্টনার গ্রীন-ডেল্টা’র একটি অঙ্গ প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্ট এই চিকিৎসা পরামর্শের ব্যবস্থায় সহায়ক ভূমিকা পালন করেছে।
মালয়েশিয়ার নামকরা হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের জন্য প্রয়োজনীয় চিকিৎসার পরামর্শ প্রদান করেন।
এই উদ্যোগটি কর্মীদের সুস্থতা নিশ্চিত করার লক্ষ্যে সম্ভাব্য সর্বোত্তম স্বাস্থ্যসেবা ও সহায়তা প্রদানে ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতির প্রতিফলন। ব্যাংক বিশ্বাস করে যে, কর্মক্ষেত্রে মানব সম্পদের সাফল্যের চাবিকাঠি হলো সুস্থতা এবং ব্যাংকের দীর্ঘমেয়াদী সাফল্যের জন্য কর্মীদের সুস্থ থাকা অপরিহার্য।
ঢাকা ও চট্টগ্রাম অফিসে কর্মীরা কার্ডিওলজি অ্যান্ড ইন্টারনাল মেডিসিন, অর্থোপেডিক সার্জারি অ্যান্ড ট্রমা এবং অনকোলজি-সহ অন্যান্য বিশেষ চিকিৎসার পরামর্শ লাভ করে।
কর্মকর্তাদের জন্য এই স্বাস্থ্যসেবা উদ্যোগ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান আখতারউদ্দিন মাহমুদ বলেন, “ব্র্যাক ব্যাংকে আমাদের কর্মীদের স্বাস্থ্য এবং সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের কর্মকর্তারা আন্তর্জাতিক স্বনামধন্য হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছ থেকে উৎফুল্লতার সাথে পরামর্শ গ্রহণ করেন। আমাদের কর্মীদের স্বাস্থ্যসেবা এবং সুস্থতার জন্য আমরা সব সময়ই প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে থাকবো।”

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হিরোশিমা ও নাগাসাকিতে পারমাণবিক বোমা নিক্ষেপ পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ন্যক্কারজনক ঘটনা : সংস্কৃতি প্রতিমন্ত্রী

রোহিঙ্গাদের খবর নিতে কক্সবাজারে তুর্কি স্বরাষ্ট্রমন্ত্রী

দক্ষিণ কেরাণীগঞ্জে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

পদ্মা সেতুর ওপর নৌকার আদলে মঞ্চ তৈরির কাজ শেষ পর্যায়ে

ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরসের সভা অনুষ্ঠিত

সরকার গ্রিন ও ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী

অভিনেতা রণধীর কাপুর করোনাভাইরাসে আক্রান্ত

মহান শহিদদের প্রতি বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

ঝিনাইদহে ফেন্সিডিলসহ আটক এক

নিউমার্কেট এলাকায় ফের সংঘর্ষ, যান চলাচল বন্ধ

ব্রেকিং নিউজ :