300X70
সোমবার , ১৮ জানুয়ারি ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কলকাতায় তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিজেপি সংঘর্ষ 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৮, ২০২১ ৮:২২ অপরাহ্ণ

কলকাতা থেকে মনোয়ার ইমাম: আজ কলকাতার রাজপথে তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিজেপি খন্ডযুদ্ধ। সাবেক মন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের নেতা শ্রী শুভেন্দু অধিকারী ও পশ্চিম বাংলার বিজেপি সভাপতি শ্রী দিলীপ ঘোষের মিছিল উপর ইটবৃস্টি ও পাথর নিক্ষেপ ঘটনা ঘটেছে কলকাতার রাজপথে। ঘটনা টি ঘটেছে টালিগঞ্জের টিপু সুলতান মসজিদ এর কাছে।

ঘটনার সুত্রপাত এদিন যখন পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে টালিগঞ্জ ক্লাব থেকে রাসবিহারী বসু রোড পর্যন্ত বিজেপি পদযাত্রা শুরু করে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অপশাসনের দাবিতে।

ঠিক পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর নির্বাচন কেন্দ্র হাজরা আসার আগে বিজেপি নেতা ও কর্মীদের উপর বাইরে থেকে পাথর নিক্ষেপ করে কিছু দুরস্কৃতি।যার পাল্টা ধাওয়া করে বিজেপি নেতা ও কর্মীরা। সেই সময় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার জেরে দক্ষিণ কলকাতার রাজপথে যানযট সৃষ্টি হয়। দাড়িয়ে পড়ে গাড়ি ঘোড়া। ঘটনার স্হলে ছুটে আসেন বিশাল পুলিশ বাহিনী।

তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীদের দাবি অযথা বিজেপি নেতা ও কর্মীরা মিছিল থেকে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বাজে কথা বলেছেন এবং উস্কানি মূলক আচরণ করাতে সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে তাদের প্রতিউত্তর দেন। তখন বিজেপি নেতা ও কর্মীরা তাদের দিকে তেড়ে আসেন। সেই মুহূর্তে গন্ডগোল শুরু হয়েছে। এবং উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া করে ইট পাটকেল ছোড়ে।

এ ঘটনার জেরে ঘটনার স্হলে ছুটে আসেন পশ্চিম বাংলা মন্ত্রী অরূপ রায়। তিনি ঘটনার তিব্র প্রতিবাদ করেছেন। সেই সঙ্গে এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ তার মতে আগামী নির্বাচনে বিধানসভায় ক্ষমতা হারানো র ভয়ে তৃণমূল কংগ্রেস এমন কাজ করছে। ঘটনাটি নিন্দনীয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :