300X70
মঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কাজে নিয়ে যাওয়ার কথা বলে যুবককে অপহরণ, মুক্তিপণ দাবি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১০:৩২ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নেত্রকোণা: ফেনীতে কাজে নিয়ে যাওয়ার কথা বলে দুর্গাপুর উপজেলার পাটলী গ্রামের নোমান (২১) নামে এক যুবককে অপহরণ করার অভিযোগ উঠেছে প্রতিবেশী বাদশা মিয়ার (৩২) বিরুদ্ধে।

গত ১৭ ফেব্রুয়ারি এই অপহরণের ঘটনা ঘটলেও আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ওই যুবকের কোনো খোঁজ পাওয়া যায়নি। এরই মধ্যে অপহৃত যুবকের পরিবার ও স্বজনদের কাছে মোবাইলে কল করে ১ লাখ ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে অজ্ঞাত এক ব্যক্তি।

অপহৃত নোমান মিয়া বাকলজোড়া ইউনিয়নের পাটলী গ্রামের মো. শুক্কর আলীর ছেলে। আর অভিযুক্ত বাদশা মিয়া (৩২) প্রতিবেশী আমরুজ আলীর ছেলে। তিনি এই অপহরণের ঘটনায় সরাসরি জড়িত বলে দাবি স্বজনদের।

এদিকে, অপহরণের ঘটনায় গতকাল সোমবার দিবাগত রাতে দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে অপহৃত ভুক্তভোগীর বাবা শুক্কর আলী। ওই অভিযোগটির তদন্ত কর্মকর্তা পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুল্লাহ আল ফাহাদ নিখোঁজ ব্যক্তির সন্ধানে সর্বাত্বক চেষ্টা করছেন বলে জানান।

অপহৃত যুবকের বাবা বলেন, নোমান তার স্ত্রী ও সন্তান নিয়ে গাজীপুর কোনাবাড়ি এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সে গত ১৭ ফেব্রুয়ারি গ্রামের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন বিকেলে প্রতিবেশী আমরুজ আলীর ছেলে বাদশা মিয়া তাকে ফেনীতে নিয়ে যায়।

সেখান থেকে মুঠোফোনে নোমানকে আটক, শারীরিকভাবে নির্যাতন ও মুক্তিপণের বিষয়টি ছোট বোন নুরজাহানকে অবহিত করা হয়। সেইসঙ্গে মুক্তিপণের টাকা দিতে সামাজিক যোগাযোগমাধ্যম ইমোর মাধ্যমে ওই যুবকের শেকলে বাঁধা ছবি, পলিথিনের ব্যাগে রাখা গাঁজা ও মারধরের একটি ভিডিও অপহৃতের বড় ভাই শামীমের মুঠোফোনে পাঠানো হয়।

বাদশা মিয়া ও ফেনীর লাবু মিয়া নামের দুজনের নেতৃত্বে ওই যুবককে অপহরণের ঘটনা ঘটেছে বলে দাবি করছে ওই যুবকের স্বজনরা।

এদিকে, যুবক অপহরণের বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহবুব বলেন, ‘অপহৃত যুবকের ঘটনাস্থল ফেনী হলেও নিজ বাড়ি দুর্গাপুর উপজেলার পাটলী গ্রামে। ফলে ওই অপহৃত যুবকের উদ্ধারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছি। বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।’

অন্যদিকে, দুর্গাপুর সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী বলেন, ‘ঘটনাস্থল অন্য জায়গা হওয়ায় অনেকটা জটিলতা রয়েছে। তবে ওসি সাহেবকে বলে দিচ্ছি। মুক্তিপণদাতার মোবাইল ফোনের লোকেশন নিশ্চিত করে সংশ্লিষ্ট থানায় গিয়ে অপহৃত ব্যক্তিকে উদ্ধারে সহযোগিতা করা হবে।’

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :