300X70
শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভিকি-ক্যাটরিনাকে অভিনব কায়দায় শুভেচ্ছা আনুশকা শর্মার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১০, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: ভারতের জয়পুরে প্রাসাদে বিয়ে সেরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এ বছরের সবচেয়ে হাইপড বিয়ে। ভিকি-ক্যাটরিনা সামাজিক মাধ্যমে ছবি দিতেই শুভেচ্ছার বন্যা। তারকা থেকে সাধারণ মানুষ, সবাই আছে সেই তালিকায়।

তবে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার শুভেচ্ছা জানানোর কায়দা বাকিদের থেকে একদমই আলাদা। ভিকি-ক্যাটরিনার বিয়েতে যেন অনেকটা স্বস্তিই পেয়েছেন আনুশকা। কেন? কারণ একটানা বাড়ি তৈরির ঠুকঠাক আওয়াজ থেকে অবশেষে মুক্তি পেতে চলেছেন তিনি।

বিয়ের পর আর কিছুদিনের মধ্যেই বিরাট কোহালি ও আনুশকা শর্মার প্রতিবেশী হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। জুহুতে গত বছরের শেষের দিকে মা হওয়ার ঠিক আগে এক নতুন হাই-রাইজে আস্তানা খুঁজে নিয়েছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা।
আনুশকা লিখেছেন, তোমাদের দুইজনকেই অনেক অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে থেকো। অবশেষে তোমরা বিয়ে করে তোমাদের বাড়িতে চলে আসতে পারবে। আর আমাদেরও আর কনস্ট্রাকশনের আওয়াজ শুনতে হবে না। আনুশকার কথাতেই স্পষ্ট, বিগত কয় মাস প্রতিবেশীর বাড়ি তৈরির আওয়াজ তার কানেও এসেছে।

আনুশকার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভাল। একসঙ্গে করণ জোহরের চ্যাট শোতেও এসেছেন তারা। আবার ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে আনুশকা ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয়ও করেছেন। সব মিলিয়ে তাদের আগমন যে বিরাট-আনুশকার ভালই লাগবে সে আশা করাই যায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :