300X70
বৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কারওয়ানবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থী হত্যা, টঙ্গী থেকে একজনকে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৭, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাংলাদেশের মানুষের কাছে একটি আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরণের চাঞ্চল্যকর অপরাধের স¦রূপ উদ্ঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারনেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অনন্য নাম হিসাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। র‌্যাব খুন, অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার প্রধান আসামীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

গত মঙ্গলবার (৫ অক্টোম্বর) রাজধানীর তেজগাঁও থানাধীন তেজতুরী বাজারস্থ হোটেল মেরিন এর সামনে রাতে কয়েকজন অস্ত্রধারী ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কেশব রায় পাপন (২৪)’কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে আশপাশের পথচারী পাপনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় গতকাল বুধবার (৬ অক্টোম্বর) ভিকটিমের মামা তেজগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

এই ঘটনায় দেশব্যাপী বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়। ঘটনার গুরুত্ব বিবেচনায় নিয়ে র‌্যাব এ বিষয়ে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরধারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (৭ অক্টোম্বর) র‌্যাব-২ এর একটি অভিযানিক দল গাজীপুর জেলার টঙ্গীর মুন্নুনগর এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ তুহিন(২০)’কে আটক করে। আটককৃত আসামী’কে জিজ্ঞাসাবাদে আসামী জানায়, আসামীরা ছিনতাই করার উদ্দেশ্যে সংঘঠিত এই হত্যাকাণ্ড করে থাকে।

গ্রেফতারকৃত আসামী মোঃ তুহিন (২০) হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে এই হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের সর্ম্পকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তী আভিযানিক তৎপরতা চলমান।
গ্রেফতারকৃত আসামীকে তেজগাঁও থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :