300X70
বৃহস্পতিবার , ৩১ মার্চ ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কার নেতৃত্বে ক্ষমতায় যাবেন: বিএনপিকে কাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩১, ২০২২ ২:৫৭ অপরাহ্ণ

সংবাদদাতা, নওগাঁ : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির প্রধান নেতা দণ্ডিত আসামি। দলের ভাইস চেয়ারম্যান পলাতক। নির্বাচনকে সামনে রেখে কার নেতৃত্বে এগোবে বিএনপি? কার নেতৃত্বে ক্ষমতায় যাবে? এই প্রশ্নের জবাব বিএনপির কাছে নেই। এর জবাব না দিয়ে তাদের নেতারা আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার, শেখ হাসিনার বিরুদ্ধে অসত্য বক্তব্য দিয়ে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় দলের দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভূক্ত করার জন্য তিনি দায়িত্বপ্রাপ্ত নেতাদের নির্দেশনা দেন।

বিএনপির নেতৃত্বের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতৃত্ব আজকে বিভক্ত। তাদের নিজেদের মধ্যে কোনো ঐক্য নেই। দলে গণতন্ত্র নেই। অথচ তারা গণতন্ত্রের কথা বলে মুখে ফেনা তুলছে। বাংলাদেশের মানুষ আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। কারণ মানুষ জানে, বিএনপি ক্ষমতায় গেলে এ দেশের উন্নয়ন সম্ভাবনা ধ্বংস হয়ে যাবে।

তিনি আরও বলেন, গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, স্বাধীনতার চেতনা ধ্বংস হয়ে যাবে। রক্তে রক্তে সমস্ত বাংলাদেশ রক্তের নদী হয়ে যাবে।

এর আগে আনুষ্ঠানিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, যুগ্মসাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা এবং স্থানীয় সংসদ সদস্যরা।

২০১৪ সালের ২৪ ডিসেম্বর নওগাঁ জেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছিল। ওই সম্মেলনে আব্দুল মালেককে সভাপতি ও সাধন চন্দ্র মজুমদারকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এবার হ্যাকারদের টার্গেটে ট্রাম্প-বাইডেন !

ডিসেম্বরের শেষার্ধে রেমিট্যান্স প্রবাহের ঊর্ধ্বগতি: অর্থনীতির জন্য ইতিবাচক

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে শুদ্ধাচার পুরস্কার, উদ্ভাবন পুরস্কার ও বার্ষিক কর্মসম্পাদন পুরস্কার প্রদান

প্রধানমন্ত্রীর উন্নয়ন বিশ্বে প্রশংসিত হয়েছে : কৃষিমন্ত্রী

বিকাশ পেমেন্টে ৯টি পছন্দের পণ্যে ৯ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক

ইরানের হিজাববিরোধী বিক্ষোভ ছড়িয়েছে ৮০ শহরে, নিহত বেড়ে ৩১

ঢাকার পল্লবীতে ১ হাজার পিস ইয়াবাসহ ১ জন গ্রেফতার

ইতালি সফর শেষে দেশে ফিরেছেন বিমান বাহিনী প্রধান

ইসলামী ব্যাংকের সঙ্গে জালালাবাদ গ্যাসের চুক্তি স্বাক্ষর

ধর্ষণের পর হত্যার মামলা, পাঁচ বছর পর কিশোরী উদ্ধার

ব্রেকিং নিউজ :