300X70
বুধবার , ৩০ জুন ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে শুদ্ধাচার পুরস্কার, উদ্ভাবন পুরস্কার ও বার্ষিক কর্মসম্পাদন পুরস্কার প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৩০, ২০২১ ৩:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে এর আওতাভুক্ত দপ্তর/সংস্থার ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ বুধবার (৩০ জুন) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভূমি মন্ত্রণালয়ের আওতাভুক্ত দপ্তর/সংস্থার প্রধান সহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আজহারুল ইসলাম খান, বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান , ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মাসুদুর রহমান, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব ও মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বদরে মুনির ফেরদৌস নিজ-নিজ দপ্তর/সংস্থার পক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এপিএ চুক্তিতে স্বাক্ষর করেন। অপরপক্ষে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষে স্বাক্ষর করেন।

এরপর, ২০২০-২১ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাফল্যের সাথে বাস্তবায়নের জন্য দপ্তর/সংস্থার পক্ষে বিকেএসপির মহাপরিচালক মোঃ রাশীদুল হাসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া, বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগ বাস্তবায়ন করার স্বীকৃতি হিসেবে মন্ত্রণালয় ও দপ্তর/সংস্থার ৯ জন কর্মকর্তাকে ‘ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্ভাবন পুরস্কার , ২০২১’ শীর্ষক সম্মাননা দেওয়া হয় একই অনুষ্ঠানে। এছাড়াও জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা ২০১৭ অনুযায়ী ৩ জন কর্মকর্তাকে ২০২০-২১ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

দপ্তর সংস্থার পক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আজহারুল ইসলাম খান, মন্ত্রণালয় হতে উপসচিব (ক্রীড়া) মোঃ ফজলে এলাহী ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ হাসিবুর রহমান এ বছরের শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :