300X70
বৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কালীগঞ্জে লকডাউন পালনে ইউএনও ও পৌর মেয়রের পৃথক পৃথক অভিযান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৯, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

প্রতিনিধি, ঝিনাইদহ
সরকারি নির্দেশনা অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখা সহ লকডাউন অমান্য করে যানবাহন চলাচল করায় কালীগঞ্জে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে ১৫ টি মামলায় ৭ হাজার দুইশত টাকা জরিমানা আদায় করেছে।

বুধবার সকাল থেকে বিকাল অবধি উপজেলার কোলা বাজার সহ শহরের বিভিন্ন স্থানে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) ভুপালি সরকার সহ কালীগঞ্জ থানার পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

অনুরুপভাবে কালীগঞ্জ পৌর সভার মেয়র আশরাফুল আলম আশরাফের নেতৃত্বে লকডাউন পালনে শহরে অভিযান চালানো হয়েছে। দুপুর ১২ টার দিকে পৌর মেয়র তার পরিষদের কাউন্সিলরদের নিয়ে শহরে অভিযানে নামেন। এ সময় মেইন বাসষ্টান্ড ও জনতা মোড় সহ বিভিন্ন সড়কে চলাচলকারী যানবাহন ও জনসাধারনকে লকডাউন পালনে বাধ্য করতে প্রচারনা চালান।

উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, লকডাউন কার্যকর করতে তিনি বুধবার সকাল থেকেই অভিযানে নামেন। এ সময়ে উপজেলার কোলা বাজার ও শহরের বিভিন্ন স্থানে অভিযানে লকডাউন অমান্য করায় ইজিবাইক, প্রাইভেটকার ও মটরসাইকেল চালকদের মামলা সহ বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন। তিনি জানান, জনস্বার্থে তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :