300X70
মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বর্ণিল আয়োজনে রিয়েলমি ফ্যান ফেস্ট উদযাপিত, দারাজে বিক্রির রেকর্ড!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩০, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মাসজুড়ে দারুণ সব অফার, আকর্ষণীয় গিফটের পাশাপাশি ফ্যান এবং ব্যবহারকারীদের অংশগ্রহণে আয়োজিত বর্ণিল অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপিত হলো তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ৮২৮-ফ্যান ফেস্ট।

স্বল্প সময়ের মধ্যে তরুণদের বিপুল ভালোবাসা ও সাড়া পেয়ে রিয়েলমি ইতোমধ্যে স্মার্টফোনের বাজারে নিজেদের শক্তিশালী অবস্থান তৈরি করেছে। ব্র্যান্ডটির পথচলার এ সাফল্য ফ্যানদের সাথে শেয়ার করতে রিয়েলমি সম্প্রতি ৮২৮-ফ্যান ফেস্ট শীর্ষক বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে, যেখানে ফ্যানদের জন্য বেশ কিছু ভিন্নধর্মী কার্যক্রমের আয়োজন করে রিয়েলমি। রিয়েলমি ‘কিপ ইট রিয়েল’ প্রতিপাদ্যে অনুপ্রাণিত হয়ে ফ্যানদের জন্য তাদের মেধার বহিঃপ্রকাশ করার সুযোগ তৈরি করতে ফ্যান ফেস্ট আয়োজন করে।

এ ফ্যান ফেস্টটিতে অংশ নিয়েছেন সারা দেশে থেকে আসা রিয়েলমি’র তরুণ ফ্যানরা। ফ্যানরা অংশগ্রহণ করেছেন রিয়েল ডিল হান্ট, তরুণদের মধ্যে জনপ্রিয় মাসু আকের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয় ফ্লুইড রিয়েলমিয়াও চিত্রকর্ম প্রতিযোগিতা ও গো কার্ট রেসিং-এ। রিয়েলমি’র অত্যাধুনিক সব স্মার্ট ডিভাইসেস একসাথে এক্সপেরিয়েন্স করার সুযোগও পেয়েছেন ফ্যানরা। পাশাপাশি, মেধাবী তরুণেরা নিজেদের বাইক স্ট্যান্ট এবং ব্ল্যাক-ফ্লিপের মাধ্যমে মুগ্ধতা ছড়িয়েছেন।

দিনভর প্রতিযোগিতার পর সন্ধ্যায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়। এ ফেস্ট চলাকালীন সময়ে ফ্যানরা ব্ল্যাক জেং ও মাশা’র পরিবেশনায় গান উপভোগের সুযোগ পান। রিয়েলমি ৯ প্রো প্লাস ফটোগ্রাফি ক্যাম্পেইনে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝেও পুরষ্কার বিতরণ করা হয় আয়োজিত ফ্যানফেস্টে।

ফ্যান ফেস্ট ছাড়াও, রিয়েলমি ফ্যানদের জন্য মাসব্যাপী প্রদান করেছে দুর্দান্ত অফার, যা গ্রাহকদের অনুরোধে চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। অফারের আওতায় রিয়েলমি ফ্যানরা ২০০০ টাকা ছাড়ে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনটি আকর্ষণীয় মূল্যে মাত্র ৩৪,৯৯০ টাকায় (ভ্যাট সহ) ক্রয় করতে পারবেন। পাশাপাশি, প্রতিটি জিটি মাস্টার এডিশন ক্রয়ে ক্রেতারা নিশ্চিতভাবে ফ্রি লাইভ স্ট্রিমিং হোল্ডার পাবেন। পাশাপাশি, ক্রেতারা রিয়েলমি সি১১ (২জিবি/৩২জিবি) ২০২১ ডিভাইসটি মাত্র ১০ হাজার ৪৯৯ টাকায় (ভ্যাট সহ) ক্রয় করতে পারবেন।

দারাজেও রিয়েলমি’র মাসব্যাপী আকর্ষণীয় অফার প্রদান করেছে। রিয়েলমি ফ্যান ফেস্ট ২০২২ চলাকালীন সময়ে রিয়েলমি’র ফোনগুলো দারাজে বিক্রির তালিকায় শীর্ষস্থান অর্জন করেছে। এ সময় রিয়েলমি নারজো ৫০আই সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোনে পরিণত হয়েছে এবং রিয়েলমি ৯ প্রো সিরিজ ও জিটি মাস্টার এডিশন সর্বাধিক বিক্রিত ৫জি স্মার্টফোন হওয়ার গৌরব অর্জন করেছে। অন্যদিকে, প্রো ক্যামেরা সেগমেন্টে রিয়েলমি ৯ প্রো সিরিজ ১ নম্বর স্মার্টফোনে পরিণত হয়েছে।

উল্লেখ্য যে, দীর্ঘমেয়াদী উন্নতির ওপর গুরুত্বারোপ করে রিয়েলমি এর দ্বিতীয় ধাপের বাণিজ্যিক প্রবৃদ্ধিতে প্রবেশ করছে। এ ধাপে ব্র্যান্ডটি এর টেকলাইফ ইকোসিস্টেমের অধীনে পূর্ণাঙ্গ এআইওটি ইকোসিস্টেম গড়ে তুলতে স্মার্ট টিভি, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্ট ওয়াচ, ওয়্যারেবল ও বিপুল সংখ্যক স্মার্ট গেজেট নিয়ে আসার লক্ষ্যে কাজ করছে।

আকর্ষণীয় ছাড় ও বিপুল সংখ্যক উপহারসমৃদ্ধ ‘রিয়েলমি ৮২৮ ফ্যান ফেস্ট ২০২২’ আয়োজনটি রিয়েলমি ফ্যানদের জন্য দারুণ উপভোগ্য ছিলো। অনবদ্য এ আয়োজনটি নিয়ে ফ্যানরা তাদের সন্তুষ্টি প্রকাশ করেছেন। ডেয়ার টু লিপ প্রতিপাদ্যে উদ্বুদ্ধ হয়ে ফ্যানদের জন্য সামনের দিনগুলোতেও দুর্দান্ত সব ইনোভেশন নিয়ে আসবে রিয়েলমি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর ৫টি উপশাখার শুভ উদ্বোধন

ময়মনসিংহের নান্দাইল মুক্ত দিবস পালিত

সাফের দুই টুর্নামেন্টে একই গ্রুপে বাংলাদেশ-ভারত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রারদের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

রাজধানীতে ৩৫২ বোতল বিদেশী মদ ও ৪৪৩ ক্যান বিয়ার উদ্ধার

সিলেট রেলস্টেশন বন্ধ, কুলাউড়া ও মাইজগাঁও থেকে চলবে ট্রেন

বাজারে আসছে প্রথম ISOCELL HM6 ইমেজ সেন্সর ভিত্তিক ১০৮ মেগাপিক্সেলের রিয়েলমি ৯

কলকাতায় ৭৫ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণচেষ্টা

বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত, লাশ ভারতের থানায়

বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিনের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক

ব্রেকিং নিউজ :