300X70
মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘কিপ ইট রিয়েল’ থিমে শুরু হলো রিয়েলমি ফ্যান ফেস্ট, থাকছে আকর্ষণীয় অফার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২২ ১:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ‘কিপ ইট রিয়েল’ থিম নিয়ে বহুল প্রতীক্ষিত রিয়েলমি ফ্যান ফেস্টিভ্যাল-২০২২ শুরু করেছে। আগামী ২৮ আগস্ট উদযাপন করা হবে রিয়েলমি’র চতুর্থ গ্লোবাল প্রতিষ্ঠাবার্ষিকী।

তরুণদের পছন্দকে অগ্রাধিকার দিয়ে সবসময় দারুণ প্রাইজিংয়ে দুর্দান্ত পারফরম্যান্স ও ট্রেন্ডি ডিজাইনের ফোন নিয়ে আসছে রিয়েলমি। ‘কিপ ইট রিয়েল’ মানসিকতার সাথে সঙ্গতি রেখে রিয়েলমি তাদের ফ্যান ও কমিউনিটির প্রয়োজনকে প্রাধান্য দেয় এবং তরুণ প্রজন্মকে ক্ষমতায়ন করাই এই ব্রান্ডের প্রধান লক্ষ্য।

গত চার বছরে রিয়েলমি অনেক কিছু অর্জন করেছে। রিয়েলমির এই পথচলায় ফ্যানদের আকুণ্ঠ সমর্থন অর্জন করেছে। ফ্যানদের এই সমর্থনের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে, এ বছর বিশ্বব্যাপী বিভিন্ন ক্যাম্পেইনের আয়োজন করা হবে। আগামী ১০ আগস্ট রিয়েলমি’র গ্লোবাল অফিসিয়াল টুইটার একাউন্ট ও কমিউনিটিতে ‘রিয়েল ফ্যান স্টোরি’ শীর্ষক অনলাইন ক্যাম্পেইন চালু করা হবে। রিয়েলমি বাংলাদেশও এই গ্লোবাল ক্যাম্পেইনের অংশ এবং তাদের অফিশিয়াল ফেসবুক পেজে এই ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

৮ থেকে ২৮ আগস্ট ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতা ও রিয়েলমি ফ্যানরা অফলাইন ও অনলাইনে দুর্দান্ত সব অফার উপভোগ করতে পারবেন। রিয়েলমি ট্রেন্ডি ডিজাইন উদ্ভাবনের মাধ্যমে বাজারে ডিজাইন লিডার হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছে। ক্যাম্পেইন চলাকালীন রিয়েলমি’র ডিজাইন মাস্টার স্মার্টফোন জিটি মাস্টার এডিশন সকল আউটলেটে পাওয়া যাবে ২০০০ টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯০ টাকায়। ক্রেতারা এই সিরিজের ফোনের সাথে উপহার হিসেবে পাবেন লাইভ স্ট্রিম হোল্ডার। এখানেই শেষ নয়, রিয়েলমি ব্র্যান্ড শপ থেকে যে কোনো মডেলের স্মার্টফোন কিনলে ক্রেতাদের জন্য উপহার হিসেবে থাকছে স্পোর্টস ওয়াটার বোতল।

তাছাড়া, দারাজ শপাম্যানিয়া ক্যাম্পেইন (৮-১৪ আগস্ট) থেকে রিয়েলমি সি সিরিজ, নাম্বার সিরিজ, নারজো সিরিজ ও জিটি সিরিজের যে কোনো স্মার্টফোন কিনলেই ক্রেতারা পাবেন ১৪% পর্যন্ত ছাড়। এছাড়া নির্দিষ্ট কিছু ব্যাংক কার্ডের ক্ষেত্রে থাকছে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা। অফলাইন ক্যাম্পেইনের মতো অনলাইন থেকেও ক্রেতারা জিটি মাস্টার এডিশন ও ৯ প্রো ৫জি সিরিজের স্মার্টফোন কিনলে উপহার হিসেবে পাবেন লাইভ স্ট্রিম হোল্ডার। এতো সব দুর্দান্ত অফারের পাশাপাশি এ মাসে রিয়েলমি ফ্যানদের জন্য অপেক্ষা করছে আরও অনেক আকর্ষণীয় অফার।

স্টার্টআপ ব্র্যান্ড থেকে বাণিজ্যিক বিকাশের দ্বিতীয় স্তরে প্রবেশ করেছে রিয়েলমি। এই আনন্দঘন মুহূর্তে নতুন বাণিজ্যিক কৌশলের ঘোষণা দিবে রিয়েলমি এবং দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা অর্জন করতেও তৎপর থাকবে তরুণ-প্রজন্ম কেন্দ্রিক এই স্মার্ট ডিভাইস ব্র্যান্ড।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘বিএনপির হাত ধরেই দেশের নির্বাচনী ব্যবস্থা ধ্বংস হয়েছে’

ঢাবি ভর্তি পরীক্ষা ‘ক’ ইউনিট দিয়ে শুরু

বঙ্গবন্ধু কন্যা প্রমাণ করেছেন, আমরা বীরের জাতি : ওবায়দুল কাদের

আগামী প্রজন্মের জন্য একটি টেকসই ভবিষ্যৎ গঠনে বিশ্ব নেতাদের জোরালাে পদক্ষেপ গ্রহণের আহ্বান প্রধানমন্ত্রীর

একই লাইনে দুই ট্রেন, সহকারী স্টেশন মাস্টার-পয়েন্টসম্যান বরখাস্ত

বিশ্ব করোনা: মৃত্যু ৮৮১, শনাক্ত ১ লাখ ৯২ হাজার

চট্টগ্রামে গণহত্যার নায়ককে পুরস্কৃত করেছিল এরশাদ-খালেদা : পররাষ্ট্রমন্ত্রী

শেখ রেহানার জন্মদিন উপলক্ষে মন্ত্রণালয়ে কেক কাটেন তথ্য প্রতিমন্ত্রী

আজ সংগীত শিক্ষক ফেরদৌসী রহমানের ৮০তম জন্মদিন

শ্রম পরিদর্শক আরিফের মৃত্যুতে শ্রম প্রতিমন্ত্রীর শোক

ব্রেকিং নিউজ :