300X70
শুক্রবার , ২৯ এপ্রিল ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কিশোরী নারী ফুটবলার ধর্ষণের ঘটনায় এসআই প্রত্যাহার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৯, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে কিশোরী নারী ফুটবলারকে ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা এসআইকে প্রত্যাহার করা হয়েছে। আজ শুক্রবার (২৯ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

গৌরীপুর সার্কেলের এএসপি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ফুটবলার কিশোরীকে ধর্ষণ চেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন এসআই জাহিদ হাসান। তাকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) আসামী সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একই দিনে ভিক্টিম কিশোরী ধর্ষণ নাকি ধর্ষণচেষ্টা বিষয়টি নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দি দেন আদালতে।

গত শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১২টার দিকে পৌর শহরের নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পেছনে ওই ফুটবলার কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ ওঠে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের বিরুদ্ধে।

এই ঘটনায় শনিবার (২৩ এপ্রিল) ভিক্টিম কিশোরী নিজে বাদী হয়ে ওয়াহিদুল আলম ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। তবে সোমবার (২৫ এপ্রিল) পুলিশ ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণচেষ্টার মামলা রুজু করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :