300X70
মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুবিতে চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন নেতৃত্বে মিসকাত-মাসুম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৬, ২০২৩ ১২:৩৫ পূর্বাহ্ণ

মোহাম্মদ রাজীব, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আঞ্চলিক ছাত্র ছাত্র সংগঠন চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন’র আগামী এক বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি-২০২৩ গঠিত হয়েছে। নবগঠিত এ কমিটিতে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মিসকাতকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাসুমকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (১৫ মে ) সংগঠনের সদ্য বিদায়ী কমিটির সিনিয়র সহ- সভাপতি মোহাম্মদ আসিফ উদ্দীন ও সাধারণ সম্পাদক মো: আকবর হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

নতুন এ কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে সাদেক হোসেন সোহেল, আশরাফ মুন্না, অর্ণব ধর, শাহাদাত নিলয়, সানি আদনান এবং সহ-সভাপতি হিসেবে মুহাম্মাদ শওকতুর রহমান, শমসেদ হোসেন, এমরান কবির, মিজানুর রহমান আরিয়ান, আশরাফুল ইসলাম, রাকেশ চৌধুরী, মোহাম্মদ এহসান, মহিম ইসলাম, মো. জামশেদুল ইসলাম, সুমাইয়া তাবাচ্ছুম, লাভলী রানী নাথ, সুরপা বড়ুয়া, মো. দিদারুল আলম, দিপ চৌধুরী, ইমন ইউসুফকে মনোনীত করা হয়েছে।
এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মিজবাহুল জান্নাত, মো. রাফি, শাহীন আলম, মোহাম্মদ রেজওয়ানুল ইসলাম গণি, নিলাশ ধর, মো: শহীদুজ্জামান, মো: শাহীনুল ইসলাম গালিব, মো: শাফায়াত রহমান ও তাহসিন ওয়াদুদ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন রাসেল আহমেদ, নাজিম উদ্দিন মধু, সায়েদুল ইসলাম চৌধুরী, আবরার মোস্তফা, তৈয়ব উদ্দীন, মো: বদরুদ্দীন, কুতুব উদ্দীন সম্রাট, আনাস আহমেদ, রিয়াজ উদ্দীন অপু, মোহাম্মদ মুসা, নাঈম, মেহেরাব হোসেন, ফায়েজ হাসনাইন, চৌধুরী মাসাবিহ, জান্নাতুন নিসা, মুজাহিদুল ইসলাম, ইমন সাহা, মাইনুদ্দীন হাসান, রাকিবুল ইসলাম রাহি, জাহেদুল ইসলাম, মোহাম্মদ রায়হান, ইমাম উদ্দীন রায়হান ও জিয়াউল হোসাইন।

প্রচার সম্পাদক পদে আছেন আব্দুর রহমান সায়েম, ফারদিন ইসলাম, মেহেরাব হোসেন সাকিব, আরমান উদ্দীন ও আহমদ ফয়সাল আদনান। দপ্তর সম্পাদক পদে আছেন গোলাম দস্তগীর, রিয়া দাশ, শামসের তাবরিজ চৌধুরী, আবু নাঈম ও মোহাম্মদ ইমরান হোসাইন। অর্থ সম্পাদক পদে আছেন মিনহাজ উদ্দীন, আসিফুর রহমান, জাবের ইসলাম ও ইরাঞ্জ আনোয়ার।

ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আছেন মিনহাজ উদ্দীন ও আব্দুল্লাহ আল মতিন। উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আছেন মোহাম্মদ রাশেদুল ইসলাম, রাশেদুল ইসলাম, আদনান আলম, ইসরাত বিন সরওয়ার ও মিনহাজ উদ্দিন। আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আছেন ওয়াহিদুল ইসলাম ও নিলয় বড়ুয়া।

উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আছেন মীর জোবায়ের ও প্রমি দাশ। ছাত্রী সম্পাদক পদে আছেন কাশফিয়া কাশেম ও রাজিয়া সুলতানা আনিকা। আইন বিষয়ক সম্পাদক পদে আছেন মোরশেদ মাহমুদ নাঈম ও ইদ্রিস খান। সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে আছেন জেবা রাফিয়া শ্রাবণী, মিনহাজুল ইসলাম ও সাইদুল ইসলাম। এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে আছেন দিহান, জাহিদ ইসলাম, আনাস আহমেদ ও মোঃ হুবাইব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে শাহবাগে বিক্ষোভ

শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি প্রকাশ

গোবিন্দগঞ্জে চুরি করে বিক্রির সময় গাছের গুড়ি জব্দ

দেশের বাজারে ঊর্মি গ্রুপের নতুন পণ্য টুর‌্যাগ অ্যাক্টিভ

পরীমনিকে যৌন হয়রানি : অভিযোগপত্র গ্রহণ, পলাতক আসামিকে গ্রেপ্তারি পরোয়ানা

ভোটগ্রহণ এভাবেই চললে জয়ের ব্যাপারে আশাবাদী আবুল খায়ের আবদুল্লাহ

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শেখ হাসিনা দেশে ফেরার দিন বৃষ্টির পানি মিশে গিয়েছিল বাঙালির আনন্দ অশ্রুতে

গণমাধ্যমকে আরও শক্তিশালী ও মজবুত ভিতের ওপর প্রতিষ্ঠা করতে প্রস্তুত সরকার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীতে মর্যাদার আসনে উন্নীত করেছেন : কৃষিমন্ত্রী

ব্রেকিং নিউজ :