300X70
শুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুবিতে প্রথম আলো বন্ধুসভার নবীনবরণ ও বন্ধু সম্মাননা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৩, ২০২৩ ১:০৪ পূর্বাহ্ণ

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) নবনির্বাচিত প্রথম আলো বন্ধুসভার কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সেইসাথে নবীন বন্ধুদের বরণ ও বন্ধু সম্মাননা -২০২৩ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা তিনটায় টায় প্রশাসনিক ভবনের ভার্চুয়াল ক্লাস রুমে এটি অনুষ্ঠিত হয়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রথম আলো বন্ধুসভার সাবেক সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুন নাহার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম আনিছুল ইসলাম, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা,ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জাকিয়া জাহান মুক্তা, প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজিউল হক সোহাগ ও বন্ধু সভার সাবেক সাধারণ সম্পাদক ঐশি ভৌমিক।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, প্রথম আলোর যে স্লোগান তার সাথে আমরা সকলেই একমত। প্রথম আলোর বন্ধুসভা যেভাবে সামাজিক ও সাংস্কৃতিক বিপ্লব ঘটিয়ে যাচ্ছে তা নিশ্চয়ই প্রশংসার দাবি রাখে। বন্ধুসভার সকল ভালো কাজের সাথে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সবসময় এগিয়ে থাকবে। আমি নবীন সদস্যদের বলবো “ভালোর সাথে,আলোর পথে” এ স্লোগানকে সামনে রেখে নিজের গুনগত মান বৃদ্ধি করে সকলের কল্যাণে কাজ চালিয়ে যাওয়ার।’ এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে সকলকে ভূমিকা রাখার আহ্বান জানান।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি কুবি বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন গণিত বিভাগের ২০১৮- ১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী উম্মে হাবিবা শান্তা এবং সাধারণ সম্পাদক হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মেহেদী হাসান তানিম।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গুগল ও কান্তারের সমীক্ষা- শীর্ষ ৫০ গ্লোবাল ব্র্যান্ড বিল্ডারসে স্থান করে নিল রিয়েলমি

কুয়াকাটায় দিনে বাইকচাপায় প্রাণ হারায় ৬ হাজার কাঁকড়া

নুসরাতকে গ্রেপ্তার করলে খুলবে ষড়যন্ত্রের জট !

তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে বিএনপির সাথে কোনো আলোচনা নয়: সালমান এফ রহমান

বসুন্ধরার কম্বল পেয়ে খুশি শীতার্তরা

ইকুয়েডরে বন্দি স্থানান্তরের সময় বিস্ফোরণ, ৫ পুলিশ নিহত

‘ই-কোয়ালিটি সেন্টার ফর ইনক্লুসিভ ইনোভেশন’ উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী

গুলশানে উত্তর সিটি করপোরেশন ভবনে আগুন

কল রেকর্ড মামলা প্রমাণের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ইভিডেন্স : মনিরুল ইসলাম

দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন মো. সাহাবুদ্দিন

ব্রেকিং নিউজ :