300X70
রবিবার , ২২ জানুয়ারি ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুমিল্লা ময়নামতিতে বাস চাপায় গর্ভের সন্তানসহ নারীর মৃত্যু, আহত-২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২২, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা থেকে : কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে বুড়িচংয়ের ময়নামতি এলাকায় যাত্রীবাহী তিশাবাসের চাপায় ২ সন্তানের জননী ৯ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু হয়েছে।

আজ রবিবার (২২ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টায় ময়নামতির রামপাল এলাকায় এ দুর্ঘটনা নিহতের (৯ মাসের অন্ততঃসত্ত্বা) গর্ভের সন্তানসহ নিহত নারীর নাম চাঁদনী আক্তার (২৮)। সে ময়নামতি সমেষপুর এলাকার সাহেব আলীর কন্যা। এ ঘটনায় নিহতের মা পেয়ারা বেগম ও ৪ বছর বয়সী এক ছেলে আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও ময়নামতি ইউনিয়ন পরিষদ সদস্য জাবেদ হোসেন জানান- বিকেল আনুমানিক সাড়ে ৪টায় বাড়ি থেকে মা ও ৪ বছরের এক ছেলেকে নিয়ে ব্যাটারী চালিত অটোরিকশা যোগে চিকিৎসার জন্য ময়নামতি জেনারেল হাসপাতালে যাচ্ছিলেন চাঁদনী। কুমিল্লা সিলেট মহাসড়কের রামপাল এলাকায় পৌছুলে পেছন দিক থেকে বেপরোয়া বাস (তিশা গোল্ড, ঢাকা মেট্রো-ব ১৫-৭৮৫৭) অটোরিকশাটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় চাঁদনী আক্তার। সাথে থাকা অটোরিকশা যাত্রী চাঁদনী আক্তারের মা পেয়ারা বেগম এবং নিহতের ৪ বছর বয়সী ছেলে আহত হন এতে। ঘটনাস্থলে উপস্থিত লোকজন দ্রুত নিহত ও আহতদের উদ্ধার করে কুমিল্লা সেনানিবাসের (টিপরা বাজার) ময়নামতি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে নিহতের গর্ভের সন্তানকেও মৃত ঘোষণা করেন। নিহতের স্বামী জিহান ফুট ওয়ারের কর্মী আউয়াল হোসেন জানান- পরিবারের কেউ পোস্টমর্টেম করতে রাজি না হওয়ায় হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ময়নামতি হাইওয়ে পুলিশের এসআই সুলতান বলেন- ঘটনার খবর পেয়ে দ্রুত স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নেয়া হয়েছে। গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা মরোদেহ হাসপাতাল থেকে নিয়ে গেছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :