300X70
বুধবার , ২০ জুলাই ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেন্দুয়ায় হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবস পালন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২০, ২০২২ ১২:০৩ পূর্বাহ্ণ

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা : নন্দিত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের দশম প্রয়াণ দিবস উপলক্ষে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নানা কর্মসূচি পালন করা হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত হুমায়ূন আহমেদের হাতে গড়া স্বপ্নের স্কুল শহীদ স্মৃতি বিদ্যাপীঠের উদ্যোগে কোরআন খতম, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, শোকর‌্যালি ও হুমায়ূন আহমেদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসব কর্মসূচিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান, সহকারি প্রধান শিক্ষক শরীফ আনিস আহমেদ ও হুমায়ূন আহমেদের চাচাতো ভাই বখতিয়ার আহমেদ আজমসহ শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশ গ্রহণ করেন।

এদিকে দুপুরে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে হুমায়ূন আহমেদ স্মরণে এক সভা অনুষ্ঠিত হয়। এতে রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুন ও সাধারণ সম্পাদক লাইমুন হোসেন ভূইয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. লিজা, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমরেন্দ্র বিশ্ব শর্মা, রিপোর্টার্স ক্লাবের সদস্য কবি নেহাল হাফিজ, সাংবাদিক মামুনুর রশিদ মামুন, কবি আয়েশ উদ্দিন ভূইয়া, কবি ভূঁইয়া বুলবুল, কেন্দুয়া সরকারি কলেজের শিক্ষার্থী তাহসিন আহমেদ ও পারভীন সিরাজ মহিলা কলেজের শিক্ষার্থী অর্পিতা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :