300X70
শুক্রবার , ১২ মে ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরাণীগঞ্জে ৪৭ কেজি গাঁজাসহ ৭ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১২, ২০২৩ ১২:৪০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কুমিল্লা জেলার হোমনা এলাকা হতে একটি মাদক ব্যবসায়ী চক্র বিপুল পরিমান গঁাঁজা নিয়ে ঢাকার কেরাণীগঞ্জের উদ্দেশ্যে গমন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন ঝাউচর এলাকায় অবস্থান করে।

পরবর্তীতে ১১ মে সকালে মাদক ব্যবসায়ী চক্রটি ঢাকার উল্লেখিত এলাকায় পৌঁছালে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল অভিযান চালিয়ে ১৪ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের ৪৭ কেজি গাঁজাসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে হাসিব @ মোয়াজ (২৭), মোঃ সজিব (২৪), মোঃ বাবু (২৮), মোঃ ইলিয়াস (২৫), মোঃ শুভ হোসেন (২০), মোঃ শহিদুল ইসলাম (২৪) ও মোঃ ইয়াসিন (১৯)। এসময় তাদের নিকট থেকে ৬টি মোবাইল ফোন ও নগদ- ১,২২০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :