300X70
বুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরাণীগঞ্জ ও হাজারীবাগে গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ ৬ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১২:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় গত সোমবার (১৩ ফেব্রুয়ারি র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল একটি অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ রাহাত (২৪), রিয়াজ (২৫) ও সোহাগ (২৪)। এসময় তাদের নিকট থেকে মাদক বিক্রয়ের নগদ-৩ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার হাজারীবাগ থানাধীন নিলাম্বর শাহ রোড এলাকায় অপর একটি অভিযানে ২২০পিস ইয়াবা ট্যাবলেটসহ রুনা (২৮) নামের ১ জনকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকায় অভিযানে ৫০ গ্রাম গাঁজা ও ৬৫ পুরিয়া হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে মোঃ সাগর @ রহমতউল্লাহ আলামিন (২৬) ও আঃ খালেক (৪২)। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জ ও হাজারীবাগসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :