300X70
শুক্রবার , ১ জানুয়ারি ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরানীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মিষ্টি বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১, ২০২১ ১১:৩৮ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল নারায়ণগঞ্জ : কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদকে আহ্বায়ক ও ম ই মামুনকে যুগ্ন-আহবায়ক করায় মিষ্টি বিতরণ করেছেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানের স্বাক্ষরে ৩১জন বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠন করায় কেরানীগঞ্জ আঞ্চলিক শাখার স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগ শুক্রবার(২৭ শে ডিসেম্বর) এ মিষ্টি করা হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারী) বিকালে কেরানীগঞ্জ কালীগঞ্জ গুদারাঘাটে দলীয় নেতাকর্মী, নৌকা মাঝি এবং পথচারীসহ বিভিন্ন ব্যক্তিকে মিষ্টিমুখ করা হয়। নতুন কমিটির সবাইকে নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মানিক শেখ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে
অভিনন্দন ও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মোঃ মানিক শেখ বলেন, সুন্দর একটি কমিটি আমাদেরকে উপহার দেওয়ার জন্য শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন,ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির,আঞ্চলিক শাখা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ সেলিম, আঞ্চলিক স্বেচ্ছাসেবক লীগে সহ-সভাপতি মিনাল হোসেন মিনাল, জলিল দেওয়ান,সহ সভাপতি বি,এম জাহাঙ্গীর আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,
দক্ষিণ কেরানীগঞ্জ থানা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন আর রশীদ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :