300X70
মঙ্গলবার , ২২ জুন ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ক্রীড়াঙ্গনে ছড়িয়ে পড়বে শেখ রাসেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২২, ২০২১ ৭:৫৮ অপরাহ্ণ

আরো বড় পরিসরে আসছে শেখ রাসেল
গঠন হয়েছে শক্তিশালী কমিটি

নিজস্ব প্রতিবেদক: ‘আমাদের এখন চ্যাম্পিয়ন হওয়া উচিত’ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর কথাটা বলার পরই করতালি উঠল সভাজুড়ে। ক্লাবের নির্বাচিত পরিচালনা পর্ষদের সভায় ফুটবল ও টেবিল টেনিস নিয়ে এমন আশাবাদই জানান সায়েম সোবহান আনভীর। চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা জানান নির্বাচিত পরিচালকরা।

বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর

 

গুরুত্বপূর্ণ এই সভায় আরো কয়েকটি খেলায় শেখ রাসেলের অংশগ্রহণের সিদ্ধান্তও হয়েছে। ক্রিকেট, দাবা, ব্যাডমিন্টন, টেনিস আর আর্চারিতে দল গঠন করে আরো বড় পরিসরে ক্রীড়াঙ্গনে আসতে চায় নামি এই ক্লাবটি। পাশাপাশি হকি, ভলিবল, কাবাডিতে আসার পরিকল্পনাও আছে তাদের। শিশুদের জন্য নিয়মিত চিত্র প্রদর্শনীরও আয়োজন করতে চায় শেখ রাসেল।

এই লক্ষ্যে গঠন করা হয়েছে শক্তিশালী কমিটি। নির্বাচিত পরিচালকদের মধ্যে সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোনীত হয়েছেন মো. লিয়াকত আলী খান মুকুল, চেয়ারম্যান, রূপায়ণ গ্রুপ। দুই ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন। ডিরেক্টর অব ফিন্যান্সের দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ ফখরুদ্দিন। এ ছাড়া ডিরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ ও ডিরেক্টর অব স্পোর্টসের দায়িত্ব পেয়েছেন সালেহ জামান সেলিম।

গঠন করা হয়েছে ১৫ সদস্যের ফুটবল ও ১১ সদস্যের টেবিল টেনিসের দুটি শক্তিশালী স্ট্যান্ডিং কমিটিও। গুরুত্বপূর্ণ এই সভায় ক্লাব চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের সঙ্গে উপস্থিত ছিলেন নির্বাচিত পরিচালক ইমদাদুল হক মিলন, নঈম নিজাম, লিয়াকত আলী খানসহ অন্য পরিচালকরা। আরো উপস্থিত ছিলেন ক্লাবের নির্বাচনকালীন প্রধান নির্বাচন কমিশনার ও বাফুফে সহসভাপতি ইমরুল হাসান।

শেখ রাসেলের নবনির্বাচিত কমিটির কর্মপরিকল্পনা সম্পর্কে ইমরুল হাসান জানিয়েছেন, ‘দক্ষ ক্রীড়া সংগঠকদের নিয়ে কমিটি গঠন করেছে শেখ রাসেল। আশা করছি, তাঁরা ক্লাবের সাফল্যে ভ‚মিকা রাখবেন। শেখ রাসেলের মতো ক্লাবের ক্রিকেট, দাবা, ব্যাডমিন্টনসহ অন্য খেলায় অংশগ্রহণ করাটা ক্রীড়াঙ্গনের জন্যই ইতিবাচক হবে।

শেখ রাসেল ক্রীড়া চক্র ফুটবলে প্রতিষ্ঠিত এক ক্লাব। ২০১২-১৩ মৌসুমে তারা জয় করে ঘরোয়া ট্রেবল (লিগ, ফেডারেশন কাপ ও স্বাধীনতা কাপ)। বসুন্ধরা গ্রুপ দায়িত্ব নেওয়ার পর নিজেদের উন্নতির শিখরে নিয়ে যেতে নানা পরিকল্পনা নিয়ে এগিয়ে চলেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে প্রতিষ্ঠিত এই ক্লাব। ক্রীড়াঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্যপূরণেরও অংশীদার হতে চায় শেখ রাসেল।

এ জন্যই ফুটবল, টেবিল টেনিসের পাশাপাশি সিদ্ধান্ত হয়েছে আরো কয়েকটি খেলায় দল গঠন করার। শিগগিরই ক্রিকেটে শক্তিশালী দল গঠন করার পরিকল্পনা আছে শেখ রাসেলের।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ধামইরহাটে অসুস্থ্য কৃষকের ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান

ব্র্যাক ব্যাংকের ৪.৫৪ কোটি টাকার জরুরি খাদ্য সহায়তা

ইউএস-বাংলার নবম বর্ষপূর্তিতে ১৯টি এয়ারক্রাফট দিয়ে ১৯টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে

দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়ে শেখ কামাল বিজনেস ইনকিউবেশন সেন্টার প্রতিষ্ঠা করা হবে : আইসিটি প্রতিমন্ত্রী পলক

ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত, আহত ৩

বিশ্ববাণিজ্যে সক্ষমতা অর্জনে সরকারের পাশাপাশি বেসরকারি সেক্টরকেও সমান তালে এগিয়ে আসতে হবে : বাণিজ্যমন্ত্রী

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত সেনা প্রধানের শ্রদ্ধা নিবেদন

রাজপথে বিএনপিকে মোকাবিলা করতে যুবলীগই যথেষ্ট : শেখ পরশ

জুলাইয়ে সড়কে নিহত ৭৩৯, বেশিরভাগই বাইক আরোহী

ওমিক্রনের বিরুদ্ধে সমন্বিত পদক্ষেপের আহ্বান

ব্রেকিং নিউজ :