300X70
বুধবার , ৩ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খিলগাঁওয়ে ২টি শুটারগান ও এ্যামুনেশনসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৩, ২০২১ ৯:০৮ অপরাহ্ণ

রাজধানীর কদমতলী ও ওয়ারীতে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :রাজধানী খিলগাঁওয়ে র‌্যাবের অভিযানে ২টি শুটারগান ও এ্যামুনেশনসহ খুন ও ডাকাতি মামলার আসামী ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেপ্তার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার খিলগাঁও থানাধীন মস্তমাঝি-শেখের জায়গা লিংক রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড এ্যামুনেশনসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে সুমন (৩৩) ও নিজু হোসেন (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। তারা দীর্ঘদিন যাবত ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই সহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল বলে জানা যায়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

রাজধানীর কদমতলী ও ওয়ারীতে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মুন্সীখোলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৫ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে নজরুল ইসলাম (৫০), সেন্টু সরদার (৪২), কালাম (৪৮), মহসীন (৩৫) ও মানিক হোসেন (৩৫)।

এসময় তাদের নিকট থেকে ১ সেট ও খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৬টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৬শ’ ১০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাত ৯ টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন স্বামীবাগ এলাকায় অপর একটি অভিযানপ জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে শাহজাহান (৫০), দুলাল (৪৮), জসিম উদ্দিন (৪৮) ও বাবু (৩৭)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬  পিস জুয়া খেলার কার্ড(তাস), ৪টি মোবাইল ফোন ও নগদ ১৭ হাজার, ৮শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :